OMG! একটি দ্বীপ দেখাশোনার মাইনে ৮৮ লক্ষ! করবেন এমন চাকরি?

Polo & Tweed নামে একটি ওয়েবসাইটে ওই চাকরির খবরটি দেওয়া হয়েছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এমন যদি হয় কোনও দ্বীপে ঘুরতে গিয়ে সেই দ্বীপটির দেখাশোনার চাকরিও যদি পেয়ে যান। তাও আবার বাহামাসের (Bahamas) মতো জায়গায়! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। বাহামাসে ব্যক্তিগত মালিকানাধীন দ্বীপ দেখভালের জন্য এক দম্পতির খোঁজে রয়েছে একটি পরিবার। এজন্য মাইনেও দেওয়া হবে তাঁদের। বছরে ৮৮ লক্ষ টাকা। অর্থাৎ ঘোরাও হল আবার চাকরিও।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, Polo & Tweed নামে একটি ওয়েবসাইটে ওই চাকরির খবরটি দেওয়া হয়েছে। তাতে বলা হয়েছে, দ্বীপ দেখাশোনার জন্য অভিজ্ঞ এক দম্পতির প্রয়োজন। এজন্য বছরে তাঁদের ১ লক্ষ ২০ হাজার মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ৮৮ লক্ষ টাকা দেওয়া হবে।

আরও পড়ুন:  বরফ-রামধনু মাখামাখি! ‘Half-Frozen’ নায়াগ্রা ফলস দেখতে পর্যটকদের ভিড়, ভিডিও চমকে দেবে…

কেউ যদি অবশ্য ভেবে থাকেন, ওখানে কেবল ঘুরেই বেড়াবেন, তাহলে তাঁদের সেই ধারণা পুরোপুরি ভুল। কারণ ওই দম্পতিকে ন্যাপেলস, ফ্লোরিডা এবং বাহামাসে থাকা তাঁদের বাড়িগুলির দেখভালও করতে হবে। আসলে ওই পরিবারটি এমন দম্পতিকে খুঁজছেন, যাঁরা কি না ঘুরতে ভালবাসেন। তবে তাঁদের বাড়ি দেখভালের অভিজ্ঞতাও থাকতে হবে।

ওয়েবসাইটে ওই পরিবার জানিয়েছে, ওই দম্পতিকে যথেষ্ট কর্মঠ হতে হবে। ঘরের সমস্ত কাজে পারদর্শী হতে হবে। রান্না জানলে তা অবশ্যই আলাদা গুণ হিসেবেও নাকি বিবেচিত হবে। এর পাশাপাশি হেলথকেয়ার, অন্যান্য সবরকম সুবিধা এবং গাড়িও মিলবে।

সপ্তাহে পাঁচদিন অর্থাৎ সোমবার থেকে শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কাজ করতে হবে ওই দম্পতিকে। তবে প্রয়োজনে সপ্তাহের শেষে কিংবা অতিরিক্ত সময়েও কাজ করতে হতে পারে। জানা গিয়েছে, ২৮ এপ্রিল থেকে ওয়েবসাইটে চাকরির খবরটি দেওয়া হয়েছে। তারপর থেকে সারা বিশ্বের অনেকেই সেটির জন্য আবেদনও জানিয়েছেন।

আরও পড়ুন: দরজা খোলা কেরালার , সুবিধা পাবেন ‘ওয়ার্ক ফ্রম হোটেল’ – এর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest