28 yo man loves 67yo woman and they are in live-in relationship

Love Story: সাতষট্টির প্রেমিকার সঙ্গে সহবাসে থাকতে চাই, আদালতের দ্বারস্থ ২৮ বছরের যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভালবাসা রূপ-যৌবনের ধার ধারে না। বয়সেরও তোয়াক্কা করে না। সেই কথা যেন আবারও প্রমাণিত হল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়রে। যেখানে ৬৭ বছরের বৃদ্ধার সঙ্গে লিভ-ইন রিলেশনশিপে থাকার কথা জানিয়ে  হলফনামা দাখিল করলেন  ২৮ বছরের যুবক।

শোনা গিয়েছে, মহিলার নাম রামকলি। তিনি মধ্যপ্রদেশের মোরেনা জেলার বাসিন্দা। অন্যদিকে ২৮ বছরের যুবকের নাম ভলু। বয়সের তোয়াক্কা না করেই রামকলিকে ভালবেসে ফেলেছেন ভলু। রামকলিও ভলুকে ভালবাসেন। কিন্তু বিয়ে করতে চান না দু’জন। তবে একসঙ্গে থাকতে চান। অসম বয়সের এই প্রেমে স্থানীয়রা আপত্তি তুলতে পারেন। সেই কারণেই লিভ-ইন রিলেশনশিপ অর্থাৎ সহবাসের হলফনামা গোয়ালিয়রের জেলা আদালতে দাখিল করেন যুগল।

ভলু জানিয়েছেন, গত ছ’বছর ধরে তাঁরা লিভ ইন সম্পর্কে রয়েছেন। আগামী দিনেও এই সম্পর্ক বজায় রাখতে চান। দু’জনের বয়সের ফারাক ৩৯ বছরের। তাতে কী! সম্পর্কটাই আসল বলে মনে করেন ভলু এবং রামকলি।

রামকলি বলেন, “আমরা একে অপরকে ভালবাসি। তবে বিয়ে করতে চাই না। লিভ ইন সম্পর্কেই থাকতে চাই।” এই সম্পর্ক নিয়ে যাতে আগামী দিনে দু’জনের মধ্যে কোনও রকম ঝামেলা না হয় তাই আইনি সাহায্যেই বিষয়টি পাকাপাকি ভাবে বন্দোবস্ত করতে এসেছেন বলে জানান প্রেমিকযুগল।

আইনজীবী প্রদীপ আরও জানিয়েছেন, শহরে এখন লিভ ইন সম্পর্ক অনেক বেড়ে গিয়েছে। অনেক সময় সেই সম্পর্কে ঝামেলার সূত্রপাত হয়। সেই ঝামেলা থেকে বাঁচতে অনেকে নোটারি করান। কিন্তু আইনত সেই সব নথির কোনও মান্যতা নেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest