61-year-old woman married 24-year-old grandson's friend, told about sex life ...

Bizarre: ৬১ বছরের মহিলা বিয়ে করলেন ২৪ বছরে নাতির বন্ধুকে, সেক্স লাইফ নিয়ে বললেন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভালোবাসার কোনও বয়স হয় না। ১৭ জন নাতি-নাতনির এক ঠাকুমা বাস্তবে তার প্রমাণ দিলেন। তিনি বিয়ে করলেন তাঁর ২৪ বছরের বয়ফ্রেন্ডকে। ওই বৃদ্ধার নাম শেরিল ম্যাকগ্রেগর। আর তাঁর স্বামীর নাম কুরেন ম্যাককেন। টিকটক ভিডিওতে লাইভ করে বিবাহ পর্ব সারলেন তাঁরা।

শেরিল ম্যাকগ্রেগরের নাতির একটি খাবারের দোকান রয়েছে। সেই দোকানেই কাজ করতেন কোরান ম্যাককেইন। মাত্র ১৫ বছর বয়সে শেরিলের সঙ্গে পরিচয় হয় কোরানের। কারণ, কোরান তার ছেলের দোকানে কাজ করতে শুরু করেন ওই বয়সে। সেটা ২০১২ সাল। সেই যোগাযোগ প্রাথমিক ভাবে গড়ে উঠলেও শেষে তা বন্ধ হয়ে যায়। ফের ২০২০ সালে গড়ে ওঠে যোগাযোগ। তখন থেকে নিয়মিত কথা হতে থাকে। শেষে এক দিন একটি ক্যাফেতে হঠাৎই আংটি নিয়ে বিবাহ প্রস্তাব দেন কোরান।

আরও পড়ুন: Viral Video: গুলাবজামে ওল্ড মঙ্ক! ভিডিয়ো ভাইরাল হল নেটমাধ্যমে

কোরান বলেছেন, ‘‘শেরিল খুবই নরম মনের মানুষ। তিনি সুন্দরী, সৎ ও আবেগপূর্ণ। সেই কারণেই ওঁকে আমার পছন্দ হয়। আমি যখন ওঁকে বিয়ের প্রস্তাব দিই, তখন উনি অবাক হয়েছিলেন। এর আগে একবারও বিয়ের সম্পর্কে আবদ্ধ হননি শেরিল। এত দিন পর সম্পর্কে আসতে পেরে শেরিল খুশি।’’ একলা মায়ের দায়িত্ব পালন করেছেন শেরিল। তাঁর সাত সন্তান রয়েছে। সন্তানরা সকলেই এই সম্পর্ককে মেনে নিয়েছেন। আপাতত বিয়ের আনন্দে মেতে রয়েছে পরিবার।  তবে আফসোস করে নববধূ বলছেন, ‘‘রাস্তায় বেশির ভাগ মানুষ আমার স্বামীকে আমার নাতি বলে চিহ্নিত করে। এটা ভাল লাগে না।’’

অসম বয়সী দুজনের বিয়ে নিয়ে সোশাল মিডিয়ায় নেটিজেনরা বিভিন্ন প্রশ্ন করেছেন। যদিও তা নিয়ে বিচলিত নয় নব দম্পতি। তাঁরা সাফ জানিয়েছেন, নেটিজেনদের কটাক্ষে তাঁদের কিছুই আসে যায় না। অনেকে আবার শেরিল ও কুরেনের সেক্স লাইফ নিয়েও প্রশ্ন তুলেছেন।  এই নিয়ে দুজনেই জানিয়েছেন, তাঁদের বয়সের ফারাক অনেকখানি হলেও  সেক্স লাইফ ভালোই কাটছে।  onlyfans নামে দুজনের একটি সোশাল মিডিয়া অ্যাকাউন্টও রয়েছে। সেখানে তাঁরা নিয়মিত আসেন ও নেটিজেনদের সঙ্গে কথা বলেন। শেয়ার করেন তাঁদের অভিজ্ঞতার কথা। বিয়ের আগে তাঁরা দুজনে বেশ কয়েকবছর একসঙ্গে কাটান।

আরও পড়ুন: কন্ডোম ব্যবহারেও সরকারি নির্দেশিকা! না মানলে শাস্তি হবে মার্কিন মুলুকে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest