Site icon The News Nest

Viral: এক টুকরো বিয়ের কেকের দাম ৩৬৬ টাকা! অতিথিদের বাড়িতে বিল পাঠালেন নবদম্পতি

weddingcake

বিয়েবাড়িতে গিয়ে একটির জায়গায় দু’টি ফিশ ফ্রাই বা খান কতক রসগোল্লা বেশি খেয়ে ফেলেন অনেকেই। কিন্তু এই বেশি খাওয়ার জন্য কাউকে দাম চোকাতে হচ্ছে, অতীতে এমন ঘটনার নজির বোধ হয় নেই। পরিচিতের বিয়েতে গিয়ে এক টুকরো কেক বেশি খেয়ে ফেলায় এমন ঘটনার শিকার হলেন এক অতিথি। সম্প্রতি ‘রেডিট’-এ সেই অভিজ্ঞতা তুলে ধরেছেন তিনি।

বিয়ের দিন নবদম্পতি ঘোষণা করেছিলেন, নিমন্ত্রিতদের টাকায় বিয়ের কেক কাটা হবে। অর্থাৎ, কেক কাটার পর কেকের টুকরো হাতে তুলে নেওয়ার আগে দাম দিতে হবে। সেই অনুযায়ী, টুকরো প্রতি দাম রাখা হয়েছিল ৩.৬৬ পাউন্ড (ভারতীয় মূল্যে প্রায় ৩৬৬ টাকা)। খুশির দিন, প্রত্যেকে তাতে রাজিও হয়েছিলেন। সবই ভালয় ভালয় মিটে গিয়েছে।

কিন্তু এক ব্যক্তি এক টুকরো কেকের অর্থ প্রদান করে দু টুকরো কেক খান। সেই ভিডিয়ো বিয়ের পরের দিন নববধূ দেখে ফেলে সিসিটিভি ফুটেজে। আর তারপরেই চলে আসে হোয়াটস অ্যাপে টেক্সট। সেখানে নববধূ সেই সিসিটিভির ফুটেজ পাঠিয়ে বলেন যে, “আমরা সিসিটিভি ফুটেজ দেখছিলাম আর সেখানে দেখলাম তুমি দু টুকরো কেক খেয়েছ। আমরা আগেই ঘোষণা করে দিয়েছিলাম যে প্রত্যেক টুকরোর জন্য অর্থ প্রদান করতে হবে এবং খেয়াল করলাম যে তুমি শুধু মাত্র একটির টাকাই দিয়েছ। তুমি কি তাড়াতাড়ি ৩৬৬ টাকা পাঠাবে পারবে”

দেখুন সেই ভাইরাল স্ক্রিনশট…

‘রেডিট’-এ নবদম্পতির ওই বার্তাটি প্রকাশ্যে এনে তিনি লিখেছেন, ‘বিয়েতে গিয়ে কেকের দাম দিতে হচ্ছে, এই ব্যাপারটাই তো অদ্ভুত। আমার সত্যিই খেয়াল ছিল না যে, কখন একটা কেক বেশি খেয়ে ফেলেছি আমি। এখন আমার থেকে দাম চাইছে ওরা!’

নববধূর এই কান্ড দেখে স্তব্ধ নেটিজেনরাও। সাড়ে আট হাজারের বেশি আপভোট পেয়েছে এই পোস্টটি। তার সঙ্গে আটশোর বেশি কমেন্ট। যা দেখে বোঝাই যাচ্ছে যে এই নববধূর কান্ড বেশ ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট জগতে।

Exit mobile version