ফুটন্ত চা’য়ে গলা মাখন, স্বাদ কেমন? আগ্রার টি স্টলের ভিডিও ভাইরাল, দেখুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইন্টারনেটে ভাইরাল হতে কসরতের শেষ নেই মানুষের। আবার কোনও কোনও ঘটনা স্বতঃস্ফূর্ত ভাবেই ভাইরাল হয়ে যায়। গত বছরের শেষে যেমন ভাইরাল হয়েছিল রসগোল্লা বিরিয়ানি, চকোলেট ম্যাগি। এ বার বিচিত্র খাবারে ভাইরাল হল মাখন চা। ঠিক তাই, মাখন দিয়ে তৈরি চা!

রকমারি চায়ের (Tea) স্বাদ তো পেয়েছেন। রোজকার দুধ-চা থেকে শুরু করে ফ্লেভারড, ফাইন লিকার কিংবা ঐতিহ্যের ইরানি চা, কলকাতা-সহ বিভিন্ন শহরে এ ধরনের চায়ের স্বাদ পাওয়া কঠিন কিছুই নয়। ইদানিং আবার যোগ হয়েছে নানা ধরনের ফিউশন চা – চকলেট চা, পেস্তা চা, তুলসী চা, মালাই চা। চা-প্রেমী মানুষজন তা চেখেও দেখেছেন। ফিউশনের স্বাদ কেউ উপভোগ করেছেন, কারও আবার ভাল লাগেনি মোটেও।

আরও পড়ুন: স্বামীকে চেনে বেঁধে কুকুরের মতো রাস্তায় ঘোরাল স্ত্রী! কারণ শুনলে হাঁ হয়ে যাবেন

এবার আসুন, আরেক নতুন স্বাদের চায়ের হদিশ দিই। মাখন চা (Butter tea)। অবাক হচ্ছেন? কিন্তু আগ্রার এক দোকানি তৈরি করছেন মাখন চা। সেই ভিডিও আপাতত ভাইরাল নেটদুনিয়ায়। মাখন চায়ের স্বাদ কেমন? তা নিয়ে বিস্তর চর্চা নেটিজেনদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by FOODIEAGRA (@foodieagraaaaa)

foodieagraaaaa নামে ইনস্টাগ্রামে একটি পেজে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। শেয়ার হতেই ভিডিয়ো ভাইরাল। ২ লক্ষ মানুষ ইতিমধ্যেই সেই ভিডিয়ো দেখে ফেলেছেন। ইনস্টা ছাড়াও অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও শেয়ার হচ্ছে এই ভিডিয়ো।

আরও পড়ুন: ভুল অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছেন? জানুন কী করে ফেরত পাবেন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest