পিপিই কিট পরে কোভিড ওয়ার্ডেই ‘ঘুঙরু’ নাচ! স্টেপিং শিখতে চাইলেন খোদ হৃতিক রোশন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ডান্সার ডাক্তারবাবু! ইনি হলেন অসমের শিলচর মেডিক্যাল কলেজের ইএনটি সার্জেন অরূপ সেনাপতি। রোগীদের স্বস্তি দিতে পিপিই কিট, ফেস শিল্ড পরেই কোভিড ওয়ার্ডে ‘ওয়ার’ ছবির ‘ঘুংরু’ গানে নেচে উঠলেন তিনি। সেই নাচের ভিডিও পোস্ট করেছেন তাঁরই সহকর্মী ড. সঈদ ফয়জন আহমেদ। রবিবার তিনি ভিডিওটি শেয়ার করার পরেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral video) হয়ে যায়।

ভিডিওয় ওই চিকিৎসকের নাচ দেখে বোঝা যাচ্ছে, তিনি নাচে রীতিমতো পারঙ্গম। তাঁর শরীরী মোচড়ে অনুশীলনের ছাপ স্পষ্ট। এমনকী নাচতে নাচতে আচমকাই মুখ থেকে ফেস শিল্ড খসে গেলে সেটিকে দ্রুত যথাস্থানে সরাতে গিয়েও তিনি এমনই ভঙ্গি করলেন যেন সেটা নাচেরই অংশ।

ইতিমধ্যেই ভিডিওটি ৪ লক্ষ ২১ হাজার ৫০০টি ভিউ পেয়েছে। লাইক পড়েছে ১১ হাজার ৩০০টি। রিটুইট হয়েছে ২ হাজার ৪০০ বার। সেই সঙ্গে জমা পড়েছে অসংখ্য কমেন্ট। সারাদিনের পরিশ্রমের মধ্যেও এভাবে সকলকে বিনোদন দেওয়ার কথা ভাবার জন্য অরূপ সেনাপতির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। কেবল চিকিৎসা নয়, তার পাশাপাশি রোগীদের খুশি রাখার ব্যাপারেও তাঁর সচেতনতা মন জিতেছে সকলের।

আরও পড়ুন: Elf of luck- নিয়ে এত মাতামাতি কেন? ছবিটি কি সত্যিই ভাগ্য ফেরাতে সক্ষম? সত্যিটা জানুন

ভিডিওটি দেখে রিটুইট করেছেন খোদ হৃতিক রোশন। মজা করে লিখেছেন, ‘আমি ডাক্তার অরূপের কাছ থেকে নাচ শিখতে চাই! ভবিষ্যতে কোনো একদিন আসামে আমরা একসঙ্গে নাচব।’

আরও পড়ুন: গায়ে বিছানার চাদর জড়িয়ে পোস্ট ওয়েডিং ফটোশুট! ভয়ঙ্কর ট্রোলের শিকার দম্পতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest