গায়ে হলুদের দিনেও চার- ছয়ের ফুলঝুরি! সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ক্রিকেটার সানজিদা ইসলামের ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তাকে ক্রিকেট পাগল বললেও মনে হয় একটুও বেশি বলা হয়ে যাবেনা। ক্রিকেটের প্রতি ভালবাসা যে কতটা বেশি তা আরও একবার বুঝিয়ে দিলেন বাংলাদেশের মহিলা ক্রিকেটার সানজিদা। মেয়েদের জীবনে তাদের বিয়ের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেই দিনে বিয়ের পিঁড়িতে বসার আগেই নিজের ভালবাসার টানে গায়ে হলুদের অনুষ্ঠান শেষ করে  শাড়ি পরেই মাঠে নেমে পড়লেন ব্যাট হাতে। তারপর একের পর এক বলকে কখন ও কভার কখনও লং অফ বা অন দিয়ে সোজা পাঠিয়ে দিলেন বাউন্ডারিতে।

সম্প্রতি বিয়ে হল বাংলাদেশ জাতীয় দলের মহিলা ক্রিকেটার সানজিদা ইসলামের। উল্লেখ্য তার জীবনসঙ্গী ক্রিকেটার মীম মোছাদ্দেকক। রংপুর নগরীর গুড়াতিপাড়ায় পারিবারিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের কাজ সম্পন্ন হয়েছে তাদের।কনের সাজে ব্যাটিং করতে নামার এই ছবি সোশ্যাল মাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল।

আসলে সানজিদার জীবনটাই ক্রিকেটময়। ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে ২০০৯ সালে বিকেএসপিতে ভর্তি হয়েছিলেন। তিন বছরের মধ্যেই ২০১২ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের জার্সিতে অভিষেক হয়। এর দুই বছর পরেই পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে অভিষেক। এখন পর্যন্ত বাংলাদেশের জার্সিতে ৫৪ ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি খেলেছেন। ২০১৮ সালে এশিয়া কাপ জয়ী দলের সদস্যও ছিলেন এই ব্যাটার।

 

View this post on Instagram

 

😍😍😍🥰 huloud special🤪

A post shared by Sanjida Islam (@mistycricketer_10) on

আরও পড়ুন: খিদে পেলেই বিস্কুট খান? ডেকে আনছেন অজানা বিপদ কিন্তু…

২০১৪ সালে বিকেএসপি পাঠ চুকিয়ে রংপুরে ফিরে যান। এরপর রংপুর ক্রিকেট একাডেমিতে অনুশীলন শুরু। সেখানেই আরেক ক্রিকেটার মোসাদ্দেকের সঙ্গে পরিচয়। দুজনেরই দুজনকে ভালো লেগে যায়, শুরু হয় মনের আদান-প্রদান। ছয় বছরের প্রেম অবশেষে পরিণতিতে গড়ায় দুই পরিবারের সম্মতি ও আয়োজনে। সানজিদার মতো শীর্ষ পর্যায়ে না খেললেও মোসাদ্দেকের নাম-ডাক আছে স্থানীয় ক্রিকেটে। জাতীয় লিগে রংপুরের বিভাগের হয়ে খেলা মোসাদ্দেক বর্তমানে খেলছেন ঢাকা প্রথম বিভাগ লিগে।

 

View this post on Instagram

 

নতুন জীবনের সূচনালগ্নে🥰

A post shared by Sanjida Islam (@mistycricketer_10) on

ক্রিকেটার সানজিদার ভক্ত সংখ্যা কম নয়। সেই ভক্তদের কাছে নতুন জীবনের জন্য দোয়া চেয়েছেন সানজিদা, ‘আমরা দুই ক্রিকেটার ভালোবেসে বিয়ে করেছি। সে আমাকে ভালো বোঝে, আমিও তাকে ভালো বুঝি। আমরা আমাদের মতো ক্রিকেটটা চালিয়ে যেতে চাই। সবার কাছে আমরা দোয়া চাই।’

আরও পড়ুন: পিপিই কিট পরে কোভিড ওয়ার্ডেই ‘ঘুঙরু’ নাচ! স্টেপিং শিখতে চাইলেন খোদ হৃতিক রোশন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest