Bella Hadid's Golden Lung Necklace Turns Heads at Cannes Film Festival; See Photos

স্তন ঢাকা সোনার ফুসফুসে! Cannes-এ ঝড় তুললেন মার্কিন সুপার মডেল Bella Hadid

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কান ফিল্ম ফেস্টিভ্যালের এক অন্যতম আকর্ষণ তার রেড কার্পেট। যেখানে বিশ্বের তাবড় চিত্রগ্রাহকরা অপেক্ষা করে থাকেন সেলেব্রিটিদের ছবি তোলার জন্য। আর এই রেড কার্পেটে হাঁটার জন্য সেলেব্রিটিরা সারা বছর শুধু অপেক্ষাই করে থাকেন না, প্রতি নিয়ত ভাবতে থাকেন কীভাবে নিজেকে সকলের চেয়ে আলাদা করে সামনে আনা যায়। যে লক্ষ্যে চরমভাবে সফল হল  মার্কিন সুপার মডেল  বেলা হাদিদের অসামান্য পোশাক ও গয়নার যুগলবন্দি।

প্রত্যেকবছরই কান চলচ্চিত্র উৎসবের (74 Cannes Film Festival) রেড কার্পেটে হাঁটতে দেখা যায় মার্কিন সুপার মডেল বেলা হাদিদ-কে  (Bella Hadid)। তবে এবার তাঁর লুক যেন সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। ডিজাইনায় এলসা শিয়াপ্যারেলির ডিজাইন করা পোশাকে দেখা গেল হাদিদকে।

কালো পোশাকটা গলার কাছ থেকে কাটা। এমনভাবে কাটা যে ২ স্তনই উন্মুক্ত। স্তন খোলা রেখেই বাকি অংশ পাশ দিয়ে ঢেকেছে লো-কাট পোশাক। গলা থেকে নেমে এসেছে সোনার তৈরি একটি শিকলের মত দেখতে নেকলেস। সেই নেকলেসের শেষ প্রান্ত থেকে আবার নেমে এসেছে সোনার তৈরি হুবহু ফুসফুসের চেহারার এক অদ্ভুত ও অভিনব দর্শন গয়না।

 

View this post on Instagram

 

A post shared by Schiaparelli (@schiaparelli)

আরও পড়ুন: অনলাইন ক্লাসের মধ্যেই সঙ্গমে মত্ত! স্ক্রিনশট ছড়িয়ে পড়ায় বিপাকে ছাত্র

ফুসফুসের যেমন ২টি দিকে জালিকার মত থাকে, সেই জালিকা এক্ষেত্রে উন্মুক্ত ২ স্তনকে ঢাকতে সাহায্য করেছে। ঠিক যেন চামড়ার পিছনে থাকা ফুসফুস বাইরে বেরিয়ে এসেছে। আর তা কোনওক্রমে ঢেকেছে ২৪ বছরের তরুণীর সুডোল স্তনকে। আর এই লুকের জন্যই আলোচনায় উঠে এসেছেন মার্কিন সুপার মডেল।

৭৪তম কান চলচ্চিত্র উৎসবে বেলা আমন্ত্রিত হয়েছিলেন ‘ট্রে পিয়ানি’ ছবির প্রদর্শনে। সেই আমন্ত্রণ রাখতে বেলা যে পোশাকে হাজির হয়েছিলেন, তাতে তাঁর ফ্যাশনবোধে মুগ্ধ হয়েছে দুনিয়া। নেটমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল এই ছবি।

বেলার পুরো নাম ইসাবেলা খায়ের হাদিদ।  গণিতের হিসাব-নিকাশ অনুসারে বেলা হাদিদ-কে এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী হিসাবে মানা হয়। প্রাচীন গ্রিক গণিত অনুসারে সৌন্দর্যের পরিমাপ করা হয় ‘গোল্ডেন রেশিও অব বিউটি পাই স্ট্যান্ডার্ড’ দিয়ে। যে পরিমাপে সবচেয়ে বেশি ৯৪ দশমিক ৩৫ শতাংশ নম্বর পেয়েছেন ২৩ বছর বয়সী সুপার মডেল বেলা (Bella Hadid)।

আরও পড়ুন: পঞ্চম শ্রেনি থেকেই পড়ুয়ারা পাবে ‘কন্ডোম’! স্কুল খোলার পরই দেওয়া হবে উপহার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest