Site icon The News Nest

Belly Dance in Train: চলন্ত লোকাল ট্রেনে বেলি ডান্স! ভাইরাল ভিডিয়োয় অভিযোগ পুলিসে

Belly Dance in Train

লোকাল ট্রেনের মধ্যেই উদ্দাম নাচ। আবার যে সে নাচ নয়। রীতিমতো বেলি ডান্স দেখিয়ে মাতিয়ে দিলেন এক যুবতী। সেই ভিডিয়ো ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে।

কয়েক সেকেন্ডের ওই ফুটেজে চলন্ত ট্রেনের দরজার সামনে থেকে এগিয়ে আসতে দেখা যায় নীল পোশাকে সাজা এক সুন্দরীকে। চটুল এক গানের তালে দরজার সামনের রড ধরে তিনি ঘুরে যান, ছন্দোবদ্ধ ভাবে গানের সুরে কোমর দোলন তিনি। কয়েক সেকেন্ডেই হিপহপ, পোল ডান্স ও বেলি ডান্সে দেখিয়ে দেন নিজের দক্ষতা।

আরও পড়ুন: Viral Video: গাছ থেকে নদীতে লাফিয়ে কুমির শিকার চিতার, দেখবেন নাকি রোমহর্ষক ভিডিও?

স্বাভাবিক ভাবেই মুম্বই ম্যাটারজ ভিডিও পোস্ট করে তাতে ট্যাগ করেছে মুম্বই পুলিশকে। জানিয়েছে যে ঘটনাটি খুব সম্ভবত ঘটেছে স্যান্ডহার্স্ট রোড থেকে মসজিদ স্টেশনের মাঝামাঝি কোথাও। মুম্বই পুলিশ পরের ধাপে ভিডিওটিতে ট্যাগ করেছে মুম্বই রেলওয়ে পুলিশ কমিশনারকে, অনুরোধ জানিয়েছে বিষয়টি তদন্তের।

এই ভিডিয়ো দেখে সাড়া দিয়েছে সেন্ট্রাল রেলওয়ের মুম্বই ডিভিশন। রেল জানিয়েছে, ট্রেনের কামরায় এসব করবেন না। কারণ ট্রেন যাতায়াতের জন্য। এটা গণ পরিবহণের মাধ্যম। এটা নাচের জায়গা নয়। এই নাচের ঘটনায় নানা মতামত উঠে আসছে। এভাবে ট্রেনের কামরায় নাচ করা কতটা শোভনীয় তা নিয়ে প্রশ্ন উঠছে। সেই সঙ্গে রেল কর্তৃপক্ষের কেন নজরদারি নেই সেই প্রশ্নও উঠছে।

তবে বাংলার লোকাল ট্রেনেও নাচ গান হয়। অনেক সময়ই নানা সুরে গান গেয়ে পয়সা উপায় করেন অনেকেই। আবার বাচ্চাদের কাজে লাগিয়ে নাচানো হয় লোকাল ট্রেনে। সেটা দেখে পয়সাও দেন কেউ কেউ। কিন্তু এই ঘটনা অনেকের কাছেই অভিপ্রেত নয়।

আরও পড়ুন: Newborn: ২৬ আঙুল নিয়ে জন্মাল শিশু, দেবীর অবতার ভেবে প্রণাম ঠুকছে পরিবার

 

 

Exit mobile version