Bizarre: Video of couple hugging on running motorcycle in Visakhapatnam goes viral, both arrested

Bizarre: প্রেমিকাকে কোলে বসিয়ে চলন্ত বাইকে উদ্দাম প্রেম! স্টান্টের ভিডিয়ো ভাইরাল হতেই তোলপাড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সম্প্রতি অন্ধপ্রদেশের(Andhra Pradesh) বিশাখাপত্তনমের(Visakhapatnam) স্টিল প্ল্যান্ট রোডের(Steel plant Road) উপর এক প্রেমিক প্রেমিকার বাইকে চালানোর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে (Bizarre)। আর তার পরেই ওই দুজন যুগলকে  গ্রেফতার করে পুলিশ।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, দ্রুত গতিতে একটি যুবক রাস্তা দিয়ে বাইক চালিয়ে যাচ্ছেন। সেই বাইকে উলটো হয়ে বসে আছেন এক যুবতী। সেই যুবতী বাইকচালককে আলিঙ্গন করে রয়েছেন। তার মধ্যেই বাইক চালিয়ে যাচ্ছেন সেই যুবক। এই ভিডিয়োটি তোলেন কোনও তৃতীয় ব্যক্তি। তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সরকার যেখানে সড়কে যাত্রী সুরক্ষা নিয়ে এত প্রচার চালাচ্ছে, সেখানে এই ধরনের ভিডিয়ো ভাইরাল হওয়াতে স্বভাতই প্রশ্ন উঠতে শুরু করে।

আরও পড়ুন: Twin Sisters: যমজ বোনকে বিয়ে করে ভাইরাল! গ্রেপ্তার মহারাষ্ট্রের সেই যুবক

জানা গিয়েছে, ভিডিয়োতে যেই যুবতী বাইকে উলটো হয়ে ট্যাঙ্কে বসেছিলেন, তাঁর নাম কে শৈলজা। বয়স মাত্র ১৯ বছর। এদিকে বাইকচালকের নাম অজয় কুমার। তাঁর বয়স ২২ বছর।

শৈলজা এবং অজয় কুমারকে পুলিশ গ্রেফতার করে। এদিকে স্টান্টে ব্যবহৃত বাইকটি পুলিশ বাজেয়াপ্ত করেছে। বেপরয়া ভাবে গাড়ি চালানোর অভিযোগে এই যুগলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মোটর ভেহিকেল আইনের ৩৩৬, ২৭৯, ১৩২, ১২৯ ধারায় পুলিশ মামলা নথিভুক্ত করে শৈলজা এবং অজয়ের বিরুদ্ধে।

এদিকে শৈলজা এবং অজয়কে গ্রেফতার করেই ক্ষান্ত থাকেনি পুলিশ। দুই জনের কাউন্সেলিংয়েরও আয়োজন করে পুলিশ। এদিকে কাউনিসেলিংয়ের সময় শৈলজা এবং অজয়ের অভিভাবকরা উপস্থিত ছিলেন। দুই ধৃতের অভিভাবকদের পুলিশই ডেকে পাঠিয়েছিল।

আরও পড়ুন: Bizzare: ৩০০ অতিথির সামনে বৌকে চুমু! থানায় নালিশ কনের, বিচ্ছেদের সিদ্ধান্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest