বব কাট হেয়ার স্টাইলে নজর কাড়ছে তামিল হস্তিনী, আদুরে ভিডিওতে মজে নেটিজেনরা

নতুন হেয়ার স্টাইল করে কি শুধুমাত্র সিনেমার নায়ক-নায়িকারাই তাক লাগিয়ে দিতে পারেন? মোটেই না। সেই স্টাইলকে পাল্লা দিয়ে সেঙ্গামালাম (Sengamalam)। ভাবছেন এ আবার কে? সেঙ্গামালাম হল একটি হস্তিনী। তার হেয়ার স্টাইল দেখে মজেছেন নেটিজেনরা।

https://www.instagram.com/p/B-ZO18mgVgE/

আরও পড়ুন: ভয়ংকর Video: নখে অতিকায় মাছ ধরা কোন পাখি উড়ছে সি বিচে? দেখুন…

তামিলনাড়ুর মান্নারগুড়ির রাজগোপালাস্বামী মন্দিরে সেঙ্গামালামের বাস। আর এ হেন অভিনব চুলের কাটের জন্য তার ফ্যান বেস তৈরি হয়ে গিয়েছে। মান্নাই অনলাইনের তথ্যানুযায়ী, ২০০৩ সালে সেঙ্গামালামকে কেরল থেকে তামিলনাড়ুর রাজাগোপালাস্বামী মন্দিরে নিয়ে আসেন তার মাহুত এস রাজাগোপাল। হস্তিনীর সুন্দর চুলের নেপথ্যে রয়েছে তাঁরই হাতযশ এবং নিয়মিত পরিচর্যা। মাহুত জানিয়েছেন, গরমকালে দিনে কম করে ৩ বার এবং অন্যান্য সময় দিনে একবার স্নান করানো হয় সেঙ্গামালামকে। চুল ফুরফুরে রাখতে শ্যাম্পু করানো হয় নিয়ম করে। তবেই থাকে অমন চুলের বাহার। এখানেই শেষ নয়, প্রচণ্ড গরমে যাতে কষ্ট না পায় তাঁদের পরম প্রিয় সেঙ্গামালাম, তাই তার স্নান করার জন্য ৪৫,০০০ টাকা ব্যয়ে একটি বিশেষ ঝরনা লাগিয়েছে মন্দির কর্তৃপক্ষ।

কিন্তু হঠাৎ কেন সেঙ্গামালামকে নিয়ে আবার এত আলোচনা? কারণ দিন কয়েক আগে ফের হাতিটির ছবি ট্যুইট করেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুধা রামেন। তারপরেই সেঙ্গামালামের ছবি সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হয়ে যায়। ট্যুইটে তিনি লেখেন, “এই হচ্ছে বিখ্যাত বব কাট সেঙ্গামালাম। তামিলনাড়ুর রাজাগোপালাস্বামী মন্দিরে গেলেই হাতিটি আপনারা দেখতে পাবেন।” সেঙ্গামালামের ছবিতে ১০,০০০ এরও বেশি লাইক পড়েছে। রি-ট্যুইটে অনেকে আবার সেঙ্গালামের সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতাও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

আরও পড়ুন: দর্শকাসনে ২২৯২টি গাছ! ব্যতিক্রমী সুর মূর্ছনায় মেতে উঠলো অপেরা হাউস