Site icon The News Nest

বিয়ের আচার চলাকালীন ঘুমে ঢুলে পড়লেন কনে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

sleep

বিয়ের সিংহাসনে বসে ঘুমিয়েই পড়লেন কনে! বাস্তবে সত্যিই এমনটা ঘটেছে। পিঁড়িতে বসে ঢুলতে দেখা গিয়েছে কনেকে। সেই ভিডিয়ো আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা দেখে হাসির রোল উঠেছে নেটিজ়েনদের মধ্যে। তাঁদের মধ্যে অনেকেই বলছেন, বেচারা ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে। ইনস্টাগ্রামে Battered Suitcase নামের অ্যাকাউন্টে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল। তারপর মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে, লাল বেনারসি-লাল ওড়নায় সেজেছেন কনে। সারা গা ভর্তি গয়না। বর বাবাজীবনও শেরওয়ানিতে রেডি। বিয়ে বাড়িতে হাজার নিমন্ত্রিতের সমাগম। সকলের আসছেন বর-কনেকে উপহার দিতে। এমন সময়েই ঘটেছে মজার এক কাণ্ড। বিয়ের মণ্ডপে সিংহাসনে বসে একেবারে অকাতরে ঘুমিয়ে পড়েছেন কনে। পাশেই বর কথা বলছেন অতিথিদের সঙ্গে, উপহার গ্রহণ করছেন। কিন্তু কনের কোনও জ্ঞানই নেই। আর সুযোগ পেয়েছেন বন্ধুরা, মজা করার এমন মোক্ষম  হাতিয়ার কেউ ছাড়ে কখনও? ফলে তা মুহূর্তের মধ্যে ক্যামেরবন্দি হয়ে গিয়েছে। তারপর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Battered Suitcase নামে ইনস্টাগ্রামের একটি পেজ থেকে শেয়ার হওয়া ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, “সকাল সাড়ে ছ’টা। এখনও বিয়ের অনুষ্ঠান চলছে।” অর্থাৎ, বলাই বাহুল্য সারা রাত বিয়ের অনুষ্ঠান চলায় ক্লান্তিতে ঘুমিয়ে পড়েছেন কনে। ভিডিওর কমেন্টে নতুন বউকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যেই প্রায় লক্ষাধিক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ভিডিওটি (Desi Bride Viral Video) দেখেছেন, লাইক ও শেয়ার করেছেন।

Exit mobile version