Gay couple Abhishek and Chaitanya tie the knot in an intimate ceremony

Samesex Marriage: একজন টোপরে, অন্যজন পাগড়িতে! অভিষেক, চৈতন্যর সমকামী বিয়ে দেখল কলকাতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ে করলেন পোশাকশিল্পী অভিষেক রায়। বহু দিনের সঙ্গী চৈতন্য শর্মার গলায় মালা দিলেন মধ্য কলকাতার এক হোটেলে। ধর্মীয় মতেই সম্পন্ন হল অনুষ্ঠান। রবিবারের বিবাহ-আসরে উপস্থিত ছিলেন অভিষেক ও চৈতন্যের কাছের জনেরা। দেখা গেল বহু নামী মুখকেও। কলকাতা শহরে বসে এমন ভাবে সাজিয়ে-গুছিয়ে সমকামী বিয়ে বিশেষ দেখা যায় না বলে মুগ্ধতাও প্রকাশ করলেন নিমন্ত্রিতদের কেউ কেউ।

অভিষেক পেশায় ফ্যাশন ডিজাইনার। চৈতন্য তথ্য প্রযুক্তি সংস্থায় কর্মরত। বিয়ের ছবি বলে দেয় উদযাপনে শামিল হয়ে আনন্দ করেছেন দু’জনের পরিবার, আত্মীয়, ঘনিষ্ঠ বন্ধু বান্ধব। বিয়েতে জাঁকজমকের কিছু কমতি ছিল না, আর ভালবাসারও। সব আচার, নিয়ম নিষ্ঠা মেনে পরিবার পরিজনের উপস্থিতিতেই চার হাত এক হল।

আরও পড়ুন: OMG! জন্মেই বিশ্বরেকর্ড পাকিস্তানি ছাগলের! কানের সাইজ কত জানেন?

কলকাতায় সমলিঙ্গের বিয়ে সম্ভবত এই প্রথম, তাই খুব স্বাভাবিক ভাবেই, এই বিয়ে নিয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে আমন্ত্রিত, কম বেশি সকলেরই নানা কৌতূহল, নানা জিজ্ঞাসা ছিলই। তবে সবচেয়ে বেশি করে ছিল আন্তরিকতা। আর সেই আন্তরিকতার সুর দিয়েই গাঁথা থাকল অভিষেক-চৈতন্যের নতুন জীবনের শুরুটা।

অভিষেক রায় এবং চৈতন্য শর্মার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media)  প্রকাশ পেতেই, তা নিয়ে চর্চা শুরু হয়ে যায়। তবে এই সমপ্রেমী বিয়ের ফলে বহু মানুষ মনের জোর পাবেন, নতুন করে পছন্দের সঙ্গীকে নিয়ে বাঁচার স্বপ্ন দেখবেন বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন: Bizarre: ভাইরাল হওয়ার শখ! শরীরে ডিম ঢুকিয়ে বিপাকে কানাডার মডেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest