German Model’s Horse Unzips her Top in Instagram Trend, Video Goes Viral

Viral Video: চুমু খেতেই মডেলের জামা- কাপড় ধরে টান ঘোড়ার! হাসির রোল নেটদুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল মিডিয়া আর ভাইরাল (Viral Video)। এই দু’য়েই যেন টিকে রয়েছে গোটা বিশ্ব। প্রতিদিন হাজার হাজার ভিডিও সামনে আসছে সোশ্যাল মাধ্যমে। যা মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ছে। পর মুহূর্তে মানুষ ভুলে গিয়ে আবার নতুন কিছু নিয়ে মেতে উঠছেন।

সেই রকমই এক মডেলের ভিডিও নিয়ে শোরগোল শুরু হয়েছে। জার্মানের মডেল অগাস্টিন(Viral Video)। তিনি টিকটক স্টার। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনসার। তাঁর প্রতিটি ভিডিওর লাইক কয়েক লক্ষ। নানা রকম মজার ভিডিও শেয়ার করতে দেখা যায় অগাস্টিনকে। ইনস্টাগ্রামেও তাঁর কয়েক মিলিয়ন ফলোয়ার। নিজের ফ্যানেদের জন্য নতুন নতুন ভিডিও প্রায় তৈরি করেন অগাস্টিন। তবে এবারেরটা সবার সেরা।

আরও পড়ুন: Holi colours DIY: দোলের জন্য বাড়িতেই তৈরি করুন হারবাল রঙ

অগাস্টিন তাঁর নিজের বাড়িতে ঘোড়া পোষেন। ঘোড়ার সঙ্গে রিল ভিডিও বানাতে গিয়েই ঘটল অঘটন।ভিডিওতে দেখা যাচ্ছে অগাস্টিন তাঁর আদরের ঘোড়াকে আদর করছেন। ভিডিওতে বলা হচ্ছে, “তোমার ঘোড়াকে কিস করে দেখ কী হয় তারপর?” যেই না ঘোড়ার ঠোঁটে ঠোঁট রাখলেন অগাস্টিন(Viral Video)। ব্যস সঙ্গে সঙ্গে অগাস্টিনের টপের চেন টেনে খুলে দিল সেই ঘোড়া। কোনও মতে ঘোড়ার মুখ থেকে টপ টেনে বার করে রক্ষা পেলেন অগাস্টিন।

এই কাণ্ড ঘটায় বেশ অবাক হন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। দুই মিলিয়নের বেশি  মানুষ এই ভিডিও দেখেছেন। নেটিজেনরা অবাক হয়েছেন এই ঘোড়ার কাণ্ডে। ট্রেন্ডিং এই ভিডিও নিয়েই এখন মেতে নেটিজেনরা। অগাস্টিনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশির ভাগ ছবিই এই ঘোড়ার সঙ্গে তোলা।

আরও পড়ুন: Women’s Day 2022: নারী দিবসে জানুন স্ত্রী হিসেবে সেরা কোন ৫ রাশি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest