German woman jailed for six months for stealing partner's sperm

Bizarre: সন্তান পেতে সঙ্গীর গর্ভনিরোধকে ফুটো, বীর্য চুরির অপরাধে জেল মহিলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জার্মানির আদালত বিলেফেল্ড শহরের এক মহিলাকে যৌন নিপীড়নের দায়ে দোষী সাব্যস্ত করেছে। উদ্দেশ্যমূলকভাবে তাঁর সঙ্গীর কনডোম নষ্ট করার জন্য তাঁকে ছয় মাসের সাজা দিয়েছে আদালত। রায় দেওয়ার সময় বিচারক জানান, এটা জার্মানির আইনের ইতিহাসে এক বিরল মামলা।

পশ্চিম জার্মানির বেলিফিল্ডের ঘটনা। ২০২১ সাল থেকেই ৪২ বছর বয়সি এক ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় ওই মহিলার। প্রথমে দু’জনেই স্থির করেন কেবল যৌনতা ছাড়া আর কোনও সম্পর্ক থাকবে না তাঁদের মধ্যে। সেই মতো বারংবার মিলিত হতে থাকেন তাঁরা। কিন্তু কিছু দিন যেতে না যেতেই তাল কাটে। আদালতে মহিলা জানিয়েছেন, কিছু দিন পর থেকেই সঙ্গীর প্রতি ‘বিশেষ অনুভূতি’ জন্মাতে থাকে তাঁর। কিন্তু পুরুষসঙ্গী আর এগোতে চাননি।

আরও পড়ুন: Viral Video: চলন্ত প্যান্ডেলের আড়ালে বরযাত্রীরা! ভাইরাল অভিনব বিয়ের অনুষ্ঠান

তার পরই গর্ভ নিরোধকে ছিদ্র করার ফন্দি আঁটেন মহিলা। হোয়াটসঅ্যাপ মারফত সঙ্গীকে জানান তিনি অন্তঃসত্ত্বা। একই সঙ্গে জানান কী ভাবে এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। যদিও জানা গিয়েছে মহিলা আদৌ অন্তঃসত্ত্বা ছিলেন না। বিষয়টি জানা মাত্র ধর্ষণের অভিযোগ করে প্রশাসনের দ্বারস্থ হন পুরুষ সঙ্গীটি।

পরে ধর্ষণের অভিযোগ বদলে যৌন নিগ্রহ ও চৌর্যবৃত্তির অভিযোগে করা হয় মামলা। আদালতে নিজের কীর্তির কথা স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত মহিলা। সাজা শোনানোর সময় বিচারক জানান, দেশের ইতিহাসে এমন ঘটনা বিরল, তাই এই রায়ের মধ্যে দিয়ে কার্যত ইতিহাস তৈরি করলেন তাঁরা।

আরও পড়ুন: Film 3000: ক্লাসে বসেই প্রফেসরদের সঙ্গে পর্ন দেখবে পড়ুয়ারা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest