Happy Bhai Phonta 2020: ভাইফোঁটার শুভেচ্ছা পাঠান দূরে থাকা কাছের মানুষদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সেই যে এক মাস আগে শুরু হয়েছিল উৎসবের মেজাজ, এবার তা শেষ হয়ে আসার পালা। দুর্গা পুজো, লক্ষ্মী পুজো, কালী পুজো, এক এক করে কেটে গেল সব। দীপাবলি শেষে এবার শুধু ভাই ফোঁটা বা ভাতৃদ্বিতীয়ার অপেক্ষা। তিথি অনুযায়ী আগামীকাল অর্থাৎ সোমবার ভাইফোঁটা। কার্তিক মাসের শুক্লা পক্ষের দ্বিতীয়া তিথিতে ভাই ফোঁটা হয়ে থাকে।

ভাইফোঁটার দিনে বোনেরা তাদের ভাইয়ের মঙ্গলের জন্য তো ফোঁটা দেয়। তবে আজকাল শুভেচ্ছা দেওয়া তো একটা ট্রেন্ড। তাই একটি মিষ্টি ভাইফোঁটার শুভেচ্ছার মাধ্যমে আপনি আপনার ভাইয়ের কাছে নিজের মনের কথা প্রকাশ করতে পারেন। আমাদের আজকের নিবন্ধে বোনেদের জন্য তাদের ভাইকে ভাইফোঁটায় শুভেচ্ছা জানানোর জন্য সুন্দর মিষ্টি শুভেচ্ছা দেওয়া হল।

  • দাদা তুই আমার প্রিয় বন্ধু। আমি যখন বিপদে পরেছি তখন বাবার মতো আগলে রেখেছিস। সবসময় আমার পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ। আজ এই শুভ দিনে আমি ভগবানের কাছে তোর মঙ্গল কামনা করুন।
  • ভাই তুই এমন একজন যাকে ভাই হিসাবে পেয়ে আমি গর্বিত। তোর আর আমার এই মিষ্টি সম্পর্কে বন্ধন যেন অটুট থাকে। আজকের দিনে আমার তরফ থেকে তোর ভবিষ্যতের জন্য শুভ কামনা রইল। অনেক অনেক ভালোবাসা এবং আশীর্বাদ। শুভ ভাইফোঁটা।
  • এই ভ্রাতৃদ্বিতীয়ায় তোমার দীর্ঘজীবন এবং সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছি। আজকের এই দিনে শুভ ভাইফোঁটার অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন রইল আমার মিষ্টি দাদাকে।

আরও পড়ুন: ‘ভুটু ভাইজানে’র স্মৃতি উস্কে শিশু দিবসে হাজির ‘হামি ২’-র পোস্টার

 

  • ভগবান আমাকে আমার বিপদে এবং সুখে পাশে থাকার জন্য তোমাকে দেবদূত বানিয়ে পাঠিয়েছেন। ভালো এবংত খারাপ সময়ে আমাকে সহায়তা করার জন্য এবং আমকে সর্বদা সাপোর্ট করার জন্য তোমাকে অনেক ধন্যবাদ জানাই। এইভাবে সারাজীবন তোমার আশীর্বাদ যেন আমার মাথার উপর থাকে। দীর্ঘায়ু হোক প্রার্থনা করি। শুভ ভাইফোঁটা দাদাভাই।
  • এই ভাইফোঁটার শুভ দিনটি আমাদের মনে করিয়ে দেয় আমাদের দুইজনের ভালোবাসা এবং লড়াইয়ের সেই মধুর দিনগুলো। হয়তো আমরা সেই দিনগুলি হয়তো আর কোনদিন ফিরে পাব না তবে তুমি আমার হৃদয়ে সবসময় থাকবে। শুভ ভ্রাতৃদ্বিতীয়া।
  • ডিয়ার দাদাভাই তুমি আমার জীবনে সবচেয়ে সেরা উপহার যা ঈশ্বর আমাকে পাঠিয়েছেন। তোমাকে আমি কতটা স্নেহ করি তোমাকে বলে বোঝাতে পারব না। আজকের এই দিনে আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব তোমার সুস্থ জীবন এবং দীর্ঘায়ুর জন্য। খুব ভালো থেকো। শুভ ভাইফোঁটা দাদা।
  • শুভ ভাইফোঁটা দাদা। সবসময় আমাকে সাপোর্ট করার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। আশা করি তোমার সমস্ত স্বপ্ন পূরণ হোক এবং জীবনে সব চাওয়া পাওয়া সার্থক হোক। আজকের এই মিষ্টি দিনে তোমাকে এই ছোট বোনের তরফ থেকে অনেক ভালোবাসা রইল।

আরও পড়ুন: Bhai Phota Special: ভাইকে নিজে হাতে মিষ্টি তৈরি করে খাওয়ান, জেনে নিন তিনটি সহজ মিষ্টির রেসিপি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest