Kali Puja 2020 Wishes: প্রিয়জনদের সঙ্গে বাড়িতেই কাটান এবারের উৎসব, শেয়ার করুন এই শুভেচ্ছাবার্তাগুলি

আজ আলোর উৎসব। অশুভ শক্তির ওর শুভ শক্তির জয় হিসেবেও পালিত হয় দীপাবলি। অমাবস্যার নিকষ কালো অন্ধকারের বুক চিরে প্রদীপের আলো জানান দেয় শুভ শক্তির উপস্থিতির। দীপাবলির সন্ধ্যায় লক্ষ্মী পুজো, উপহার ও মিষ্টি আদান প্রদানের মাধ্যমে আনন্দ ভাগ করে নেওয়ার ধুম পড়ে যায়। একে অপরকে শুভেচ্ছাবার্তা পাঠিয়ে আনন্দ ভাগ করতেও পিছপা হন কেউই। বর্তমান পরিস্থিতিতে একে অপরের বাড়ি গিয়ে শুভেচ্ছা জানানো সম্ভব নয়। তাই এখানে দীপাবলির কয়েকটি শুভেচ্ছা দেওয়া রইল।

  • জীবনের আনন্দ উপভোগ করতে প্রদীপ জ্বালুন, জীবন উজ্জ্বল করে তুলতে ঘর সাজান, সকলের সঙ্গে সাফল্য ভাগ করে নিতে উপহার দিন, অশুভ শক্তিকে পরাস্ত করুন আতসবাজি ফাটিয়ে, সাফল্যের আনন্দকে মিষ্টি মুখ করিয়ে আরও সুমিষ্ট করে তুলুন ও ঈশ্বরকে ধন্যবাদ জানাতে আরাধনা করুন। দীপাবলির শুভেচ্ছা।
  • প্রদীপের ঔজ্জ্বল্য ও মন্ত্রোচ্চারণের শুদ্ধতা আমাদের জীবনকে সমৃদ্ধি ও আনন্দে ভরিয়ে তুলুক। শুভ দীপাবলি।

আরও পড়ুন: অসাধারণ ফিচার্স! খুব কম দামে লঞ্চ করল Nokia 8000 4G ও Nokia 6300 4G

  • দীপাবলির দৈব আলো আপনার জীবনে শান্তি, সমৃদ্ধি, আনন্দ, সুস্বাস্থ্য ও উন্নতির সঞ্চার করুক।
  • লক্ষাধিক প্রদীপের আলোয় আপনার জীবন আনন্দ, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও ধন সম্পদে ভরে উঠুক। আপনাকে ও আপনার পরিবারকে জানাই শুভ দীপাবলি।
  • দীপাবলির দৈব আলো আপনার জীবনে শান্তি, সমৃদ্ধি, আনন্দ, সুস্বাস্থ্য ও উন্নতির সঞ্চার করুক।
  • এই দীপাবলিতে ভালোবাসার প্রদীপ জ্বালুন। দুঃখ কাটাতে রংমশাল জ্বালান। রকেট উড়িয়ে নিজের সমৃদ্ধিকেও শিখরে নিয়ে যান। আনন্দের তুবড়ি জ্বালুন। আপনার ও আপনার পরিবারের জন্য রইল দীপবালীর আন্তরিক শুভেচ্ছা।

আরও পড়ুন: কালীপুজোয় সারপ্রাইজ দিলেন মিমি চক্রবর্তী, দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিতে হাজির জিৎ