Happy Mother’s Day 2021: মা-কে জানান ভালোবাসায় ভরা শুভেচ্ছা

শুভ মাতৃদিবস! আমি এটি হয়তো প্রায় যথেষ্টভাবে বলি না, তবে আমার জীবনে তুমি আমার জন্য যা কিছু করেছো এবং যা এখনও করছো তার জন্য তোমাকে ধন্যবাদ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মায়েদের জন্য বরাদ্দ কেবল একটি দিন? তা কখনো হয় নাকি? তবে কিনা, উদযাপনের ছুঁতো চাই আমাদের। তাই মে মাসের দ্বিতীয় রবিবার দিনটায় পালিত হয় মাতৃ দিবস। সারা বিশ্ব জুড়েই। সবার মা যে একাবারে হাত বাড়ালেই ছোঁয়া যাবে এমন দূরত্বে নেই। আর তা না থাকলে এ বছর ছুট্টে গিয়ে দেখেও আসতে পারবেন না। কারণ টা লকডাউন। কিন্তু তা হলেও এই দিনটা একটু অন্যরকম ভাবে কাটানো যায় তো নিশ্চয়ই। সক্কাল বেলা অন্যদিনের চেয়ে একটু আগেই না হয় ফোন করা হল। খোঁজ নেওয়া হল শরীর স্বাস্থ্যের। দিনটা জুড়েই একটু ছুঁয়ে থাকা যায় নিশ্চয়ই। আহা, ভালোবাসা এখন ভার্চুয়াল। তাহলে দূরে থেকে কাছে রচিলে। প্রিয়তম মানুষটাকে জানিয়ে দিন আন্তর্জাতিক মাতৃ দিবসের শুভেচ্ছা।

  • মা, শুভ মাতৃ দিবস! এখন যেহেতু আমি নিজে একজন মা, আমি বুঝতে পারি যে এত বছর তুমি কিভাবে সৈনিকের মতো লড়াই করেছো। আমারা দু‘জনেই যেন আরও শক্তি পাই! তুমি সবচেয়ে বেশি পছন্দ করো এমন জিনিসগুলিতে পূর্ণ, একটি দুর্দান্ত দিন কামনা করছি।
  • প্রিয় মা, শুভ মাতৃ দিবস। তুমি আমার কাছে সর্বদা শক্তির এত অভাবনীয় উত্স হয়ে আছো। আমি আশা করি তুমি যা উপভোগ করো এমন কিছু করার জন্য আজ তুমি সময় বের করবে। বাবার সাথে সময় কাটাবে, একটি ভাল বই পড়বে এবং প্রচুর চকোলেট খাবে!
  • হ্যাপি মাদার’স ডে, মা। এটি তোমার বিশেষ দিন এবং ভালো যা কিছু সবই তোমার প্রাপ্য! তুমি সর্বদা একজন দুর্দান্ত রোল মডেল হয়ে ছিলে এবং তোমাকে কেবল কাজ করতে দেখে দেখেই আমি শিখেছি। তোমাকে অনেক ভালবাসা এবং শুভেচ্ছা।
  • প্রিয় মা, এই কয়েক বছর ধরে তুমি আমার জন্য যা করেছো তার জন্য তোমাকে ধন্যবাদ জানাতে আমার এটা একটা সুযোগ। তুমি ভাল সময় ও খারাপ সময়ে বিস্ময়করভাবে যত্নশীল এবং সহায়ক হয়েছো, এবং সর্বদা আমার পাশে থাকার জন্য তোমাকে আমি ভালবাসি। একটি দুর্দান্ত মাতৃ দিবস কাটাও।
  • আমার দুর্দান্ত মাকে তার বিশেষ দিনের শুভেচ্ছা! তুমি সত্যি একজন মহান মানুষ, মা। বছরের পর বছর তুমি যা করেছো তার জন্য আমি ধন্যবাদ জানানো শুরুও করতে পারি না। আমি যখন ছোট ছিলাম, তুমি আমার সব বকবকের সর্বদা সেরা শ্রোতা ছিলে। এখন আমার বয়স হয়েছে, তুমি আমার সেরা বন্ধু এবং বিশ্বাসী হয়ে উঠছো। তোমার মঙ্গল কামনা করছি।
  • প্রিয়তম মা, শুভ মাতৃ দিবস! আমি আশা করি তুমি তোমার প্রিয় সমস্ত জিনিস দিয়ে এটি উদযাপন করবে। সকালের একটা লম্বা হাঁটা, একটি বিলাসবহুল সকালের জলখাবার এবং দুর্দান্ত একটি উপন্যাস পরে নিজেকে উপহার দাও। তুমি আমার অন্যতম বড় হিরো, মা, এবং তুমি নিজের জন্য কাটানোর একটি দিন পাওয়ার যোগ্য। অনেক ভালবাসি তোমাকে।

আরও পড়ুন: May Day : ১ মে কেন আন্তর্জাতিক শ্রম দিবস পালন করা হয় জানুন!

  • প্রিয়তম মা, শুভ মাতৃ দিবস! আমি যখন ছোট ছিলাম তখন আমরা এতটা কাছাকাছি থাকতে পারিনি, তবে আমি সর্বদা জানি যে তুমি আমার জন্য আমার পাশে আছো। এখন, আমি যখন মা হতে প্রস্তুত হচ্ছি, আমি তোমার সাথে একটি নতুন এবং আকর্ষণীয় অধ্যায় কাটানোর প্রত্যাশায় রয়েছি। আজ এবং সর্বদা তোমার সুস্বাস্থ্য এবং সুখের কামনা করছি।
  • প্রিয় মা, মাতৃ দিবসটি তোমার উষ্ণতা, তোমার সাহস এবং তোমার সততার আমি কতটা প্রশংসা করি তা প্রকাশ করার একটি উপযুক্ত সুযোগ। একজন মেয়ে আশা করতে পারে এমন একজন মা হলে তুমি! তোমার মঙ্গল কামনা করছি। আলিঙ্গন এবং চুম্বন।
  • আমি কখনই আশা করতে পারি এমন সবার সেরা মায়ের প্রতি, হ্যাপি মাদার’স ডে! আমি ভাবছি তোমার সাথে উদযাপন করার জন্য আমি যদি তোমার কাছে থাকতে পারতাম। নিজের যত্ন নিতে ভুলবে না! তুমি নিজে উদযাপন করার যোগ্য!
  • মা, তুমি সর্বদা আমার সর্বশ্রেষ্ঠ অনুরাগী হয়ে এসেছো। আপনি কিভাবে এটি করেন তা আমি সত্যই জানি না। আমি অবশ্যই তোমাকে তোমার অর্থের পুঁজির জন্য দৌড় দেওয়া করিয়েছি, কিন্তু তুমি কখনই হাল ছেড়ে দাওনি। শুভ মাতৃ দিবস। জেনে রাখো যে আমি তোমাকে সত্যই মূল্যবান মনে করি।

আরও পড়ুন: Mother’s Day 2021:সামনেই মাদার্স ডে’! মায়ের এই উপহারগুলি পছন্দ হবেই

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest