Site icon The News Nest

Heart Break Insurance: হৃদয় ভাঙার বিমা! প্রেমিকা ছেড়ে যেতেই প্রেমিকের পকেটে বিপুল টাকা

HEART 1

প্রেম ভাঙার মতো ভয়াবহ বেদনা নেই পৃথিবীতে, জানে প্রেমিক-প্রেমিকা (Heartbreak Insurance Fund)। যদিও এটা হল গিয়ে ‘ব্রেকআপ পার্টি’র যুগ। তারপর ‘মুভ অন’- দুঃখ ভুলতে আনন্দের নতুন মানুষ খোঁজাই রেওয়াজ। তাই বলে প্রেমে ভেঙে অর্থপ্রাপ্তি! এটা বাড়াবাড়ি। কিন্তু বাস্তবে প্রতীক আরিয়ান নামের এক যুবক প্রেম ভাঙার কারণে ২৫ হাজার টাকার মালিক হয়েছেন। প্রশ্ন হল, এমনটা কেমন করে সম্ভব?

গোটা বিষয়টি টুইটারে (Twitter) খোলসা করেছেন প্রতীক। গল্প এরকম- প্রতীক এবং তাঁর প্রেমিকা একটি ব্যাংকে জয়েন্ট অ্যাকাউন্ট খোলেন। ঠিক করেন, দু’জনেই প্রতি মাসে ওই অ্যাকাউন্টে ৫০০ টাকা করে জমা রাখবেন। অর্থাৎ মাস প্রতি অর্থের পরিমান হবে ১০০০ টাকা। এইসঙ্গে উভয়ের সম্মতিতেই ঠিক হয়, প্রেমিকা ভালবাসায় ধোকা দিলে প্রেমিক ওই টাকা পাবেন, একইভাবে প্রেমিক ধোকা দিলে যাবতীয় অর্থ পাবেন প্রেমিকা। ওই তহবিলের নামকরণ করা হয় ‘হার্টব্রেক ইন্সুরেন্স ফান্ড’।

আরও পড়ুন: Bizarre: মায়ের ডিভোর্স হতেই সৎ বাবাকে বিয়ে মেয়ের!

এই বীমা কোনও সংস্থার নয়। বরং নিজেরা একটি জয়েন্ট অ্যাকাউন্টে টাকা রেখে এমন বীমা চালু করেছিলেন।  যেমনভাবে মৃত্যুর পর বীমার শর্ত অনুযায়ী, বীমাকারীর কাছে যায় টাকা। তেমনই প্রেমের মৃত্যুর পর সেই টাকা যাবে প্রতারণার শিকার হওয়া ব্যক্তির কাছে। এমন শর্ত নিয়েই ‘হার্ট ব্রেক ইনশিওরেন্স ফান্ড’ গড়া হয়েছে। প্রতীক আরিয়ান ফেসবুকে লিখছেন, ‘আমি ২৫ হাজার টাকা পেয়েছি, কারণ আমার গার্লফ্রেন্ড আমায় প্রতারণা করেছে। আমাদের সম্পর্ক যখন শুরু হয়েছিল, তখন আমরা প্রতি মাসে ৫০০ টাকা করে বিনিয়োগ করতাম জয়েন্ট অ্যাকাউন্টে। আর একটি শর্ত লাগু করেছিলাম, যে আগে প্রতারিত হবে, সে এই বিনিয়োগের টাকা পাবেন। এটাই হল হার্টব্রেক ইনশিওরেন্স।’

এই টুইট ভাইরাল হয়েছে। মজার মন্তব্যে কমেন্টবক্স ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “বিনিয়োগের কথা ভাবছিলাম। এখানে তো ভালই রিটার্ন মিলছে”। কেউ কেউ প্রেমে ভাঙার কারণে টাকা পাওয়া নিয়ে কটাক্ষ করেছেন প্রতীককে।

আরও পড়ুন: Balloon Dog: প্রদর্শনী দেখতে এসে ৩৪ লক্ষের ভাস্কর্য ভাঙলেন দর্শনার্থী, তারপর…

Exit mobile version