Holi reel in Delhi Metro: Two women tracked down, booked for obscenity

Holi reel: মেট্রোতে গায়ে রঙ মাখিয়ে ঢলাঢলি! অবশেষে ২ তরুণীকে গ্রেপ্তার দিল্লি পুলিশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দোলের দিনে মেট্রোয় ‘অশ্লীল’ ভিডিও বানানো দুই তরুণীকে গ্রেপ্তার করল দিল্লি পুলিশ (Delhi Police)। রিলকাণ্ডে অভিযুক্ত দুই তরুণীর বিরুদ্ধে ৮ এপ্রিল IPC-এর ধারা ২৯৪ (অশ্লীল কাজ এবং গান) এবং ৫৯ ধারা মেট্রো রেলওয়ে (পরিচালনা এবং রক্ষণাবেক্ষণ) আইনে অভিযোগ দায়ের হয়। অবশেষে গ্রেপ্তার করা হল তাঁদের।

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, মেট্রোর মেঝেতে বসেই এক অপরের সঙ্গে রং খেলায় মেতেছেন দুই তরুণী। পরনে সাদা পোশাক, সামনে আবির ছড়ানো। দুই তরুণী একে অপরের গালে দিচ্ছেন রঙের ছোঁয়া।  একে অপরের কোলে শুয়ে পড়ছে, গালে গাল ঘষছে। চলছে আদুরে স্পর্শ। ‘রামলীলা’ ছবির ‘অঙ্গ লগা দে’ গানের ছন্দেই রিল বানাচ্ছেন দুই তরুণী। তাঁদের অভিনয় যেন পর্দায় রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনকেও হার মানাবে। মেট্রোর কামরায় দুই তরুণীর এমন ঘনিষ্ঠতা ভাল চোখে দেখেননি মেট্রোর যাত্রীদের অনেকেই। কেউ বিরক্ত, কেউ আবার অবাক, কেউ আবার মুখ ঢেকে হাসছেন— ভিডিয়োয় ধরা পড়েছে যাত্রীদের নানা রকমের প্রতিক্রিয়াও।

দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, গত মাসে দিল্লির নেতাজি সুভাষ প্লেস মেট্রো স্টেশনের কাছে অশ্লীল ভিডিও বানানোর অভিযোগে একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, দিল্লি মেট্রোর তরফে পুলিশের কাছে এই ঘটনার তদন্তের আর্জি জানানো হয়েছিল। গত ২ এপ্রিল মেট্রো কর্তৃপক্ষের তরফে চিঠি লিখে পুলিশের কাছে তদন্তের আবেদন জানানো হয়। ৮ এপ্রিল অভিযোগ দায়ের হয় ওই দুই তরুণীর বিরুদ্ধে। তার পরই গ্রেপ্তারির পথে হাঁটে পুলিশ।

দিল্লি পুলিশ জানিয়েছে, গ্রেটার নয়ডায় বাড়ি ওই তরুণীদের। সেখানকার পুলিশের সহায়তার তাঁদের খুজে বের করা হয় ও গ্রেপ্তার করা হয়। পরে অবশ্য একাধিক শর্তে জামিন পেয়েছেন অভিযুক্তরা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest