I went from porn star to pastor — it's never too late to change path in life

পর্ন অভিনয় ছেড়ে সোজা যাজক! ভাইরাল এই ব্যক্তিকে চিনে নিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অনেকেই কেরিয়ারের মাঝপথে কর্মজীবনের পথ পরিবর্তন করে থাকেন। বাল্মীকিও দস্যু রত্নাকর থেকে হঠাতই কবি হয়েছিলেন। প্রায় সেরকমই কেরিয়ারের আমূল পরিবর্তন ঘটিয়েছেন এক প্রাক্তন পর্ন তারকা। একসময় তিনি মনে করতেন প্রাপ্তবয়স্ক সিনেমায় ‘অভিনয় করা’ ছাড়া তাঁর আর করার কিছু নেই। সামনে আর কোনও পথ নেই। তাই এই পর্ন তারকা এখন একজন যাজক হয়ে উঠেছেন। পর্ন তারকা থেকে পুরোহিত বা প্যাস্টর হওয়ার এই কাহিনি গোটা বিশ্বে হইচই ফেলে দিয়েছে।

ওই ব্যক্তির আসল নাম Joshua Broome। 21-22 বছর বয়সে তিনি পাড়ি দিয়েছিলেন Los Angeles শহরে। তাঁর স্বপ্ন ছিল হলিউডে অভিনয় করার। কিন্তু, হলিউডের বদলে তাঁর স্থান হয় অ্যাডাল্ট সিনেমার ইন্ডাস্ট্রিতে। পর্ন ইন্ডাস্ট্রিতে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন রোকো রিড ছদ্মনামে। এই নামেই Joshua Broome পর্ণ সিনেমার জগতে পরিচিতি লাভ করেন। Joshua Broome এর সঙ্গে Los Angeles শহরে দেখা হয় একদল মহিলার। তাঁরা Joshua Broome কে পরামর্শ দিয়েছিলেন পর্ন শিল্পে ঢুকে গেলে, তাঁর চলচ্চিত্র তারকা হওয়ার সম্ভাবনা আরও বেড়ে যাবে। তাদের পরামর্শ মেনে তিনি প্রবেশ করেন পর্ন ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন: Love Story: সাতষট্টির প্রেমিকার সঙ্গে সহবাসে থাকতে চাই, আদালতের দ্বারস্থ ২৮ বছরের যুবক

Joshua Broome রোকো রিড ছদ্মনামে 5 বছরে প্রায় 1,000টির বেশি এক্স-রেটেড সিনেমাতে অভিনয় করেন। হলিউডের সিনেমায় অভিনয় করার বদলে তিনি পর্ণ ইন্ডাস্ট্রিতেই মনোনিবেশ করেণ। কিন্তু, এরপরেই আচমকা তাঁর জীবনে ঘটে পরিবর্তন। এর ফলে পর্ন অভিনয় ছেড়ে সোজা যাজক হয়ে যান Joshua Broome। তিনি জানিয়েছেন যে, তাঁর বিশ্বাস ছিল যে, অর্থ উপার্জন করলেই খুশি থাকবেন। তিনি পর্ন ইন্ডাস্ট্রি থেকে মিলিয়ন মিলিয়ন ডলার উপার্জন করেছিলেন। বিশ্বের বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ইচ্ছা ছিল তাঁর, সেই সবই পূর্ণ করেছিলেন। এছাড়াও তিনি সবরকমের যৌনতাই করে ফেলেছিলেন। কিন্তু এই সবকিছু পাওয়ার পরেও তাঁর মনে শান্তি ছিল না। তাঁর মনে দুঃখ এবং শূন্যতা আরও বেড়ে গিয়েছিল।

এক প্রতিবেদন অনুসারে, সেই সময় তিনি আত্মহত্যাও করতে চেয়েছিলেন। এরপরেই তাঁর জীবনে আসেন Hope নামের এক মহিলা। এরপর Joshua Broome এবং Hope মিলে গির্জায় যাওয়া শুরু করেছিলেন। তারপর তাঁরা বাইবেলের ধর্মতত্ত্ব অধ্যয়ন করা শুরু করেন। এরপর ধীরে ধীরে গির্জার ধর্মপ্রচারক হয়ে ওঠেন Joshua Broome। বর্তমানে তিনি Cedar Rapids, Iowa (US) নামের একটি ব্যাপটিস্ট চার্চের একজন যাজক। গোটা আমেরিকা জুড়ে তিনি শিক্ষাদান ও ধর্মপ্রচারের কাজও করে থাকেন।

আরও পড়ুন: Breast milk jewellery : স্তনদুগ্ধ দিয়ে তৈরি হচ্ছে দুল, লকেট, আংটি! ট্যাবু ভেঙে তাক লাগালেন দম্পতি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest