Site icon The News Nest

Women’s Day 2022: নারী দিবসে জানুন স্ত্রী হিসেবে সেরা কোন ৫ রাশি

romantic couple scaled

আগামী ৮ মার্চ বিশ্বজুড়ে পালিত হবে আন্তর্জাতিক নারী দিবস (International Women’s Day)। তার আগে আজ আমরা আলোচনা করব স্ত্রী হিসেবে সেরা (Best Wives) যে পাঁচ রাশির জাতক মহিলারা, তাঁদের নিয়ে।

কর্কট রাশি

এই রাশির জাতিকারা হয়ে থাকেন শান্তিপ্রিয়। সংসার ও জীবনে সবকিছু টিপটপ রাখতে তাঁরা খুব ভালোবাসেন। কর্কট রাশির জাতিকারা অত্যন্ত ঠাণ্ডা মাথার, বড় বিপদেও উতলা হয়ে পড়েন না বা সঙ্গীকে ছেড়ে যান না। সঙ্গীর দেখাশোনা করা, অনেক বড় অন্যায়কেও ক্ষমা করতে পারা কর্কট স্ত্রীদের অন্যতম বৈশিষ্ট্য। তাই একদম নিশ্চিত, মজবুত দাম্পত্য চাইলে কর্কট কন্যারা হচ্ছে সেরা। কর্কট নারী স্ত্রী হিসেবে সহজ ও সাবলীল।
বৃষ রাশি
এরা গভীর ভাবে ভালোবাসতে জানেন এবং কখনোই প্রতারণা করেন না। পরকীয়া বৃষ রাশি জাতকদের অত্যন্ত অপছন্দ। স্বামী-সংসার নিয়েই তাঁদের জীবন আবর্তিত, ভালোবাসেন আদর্শ সংসার গড়ে তুলতে। বৃষ নারীরা চমৎকার রাঁধতে জানেন এবং রুচিবোধের জন্য অনন্যা। প্রেমের ক্ষেত্রে তাঁরা অত্যন্ত রোমান্টিক। সন্তানপালন সহ সব দিকেই পটু বুদ্ধিমতী এই জাতিকারা।
আরও পড়ুন: Belur Math: খুলছে বেলুড় মঠ, এই শর্তে প্রবেশাধিকার পাবেন আপনিও …
কন্যা রাশি
স্বামীর সঙ্গে সমানে সমানে সংসারের সব দায়িত্ব পালন করে থাকেন কন্যা রাশির জাতিকারা। একদিকে তাঁরা যেমন দায়িত্বশীল ও নরম মনের মা, অন্যদিকে আনন্দপ্রিয় স্ত্রী। বিপদের সময়ে সঙ্গীর পাশে থাকা তাঁদের বড় বৈশিষ্ট্য এবং এরা কখনো সঙ্গীকে আঘাত করে কথা বলেন না। সকলের সামনে সঙ্গীর সম্মান বৃদ্ধি করাতেই তাঁদের আনন্দ।
​তুলা রাশি
তুলা রাশির জাতিকারা অত্যন্ত আমুদে ও সামাজিক। ঘরে ও বাইরে দুটোই সমান ভাবে সামাল দিতে তাঁদের জুড়ি নেই। তারা মিষ্টভাষী, ফলে স্বামীর যোগ্য সঙ্গিনী হয়ে থাকেন। তাঁরা জানেন কী ভাবে সমস্যার সময়ে মাথা ঠাণ্ডা রেখে সমাধানের চেষ্টা করতে হয়। সঙ্গীর বাজে ব্যবহারেও তারা ধৈর্যহারা হন না, অনেক বড় অপরাধও ক্ষমা করে দিতে পারেন। তুলার জাতিকাদের কাছে অর্থের চেয়ে ভালোবাসা বড়। সঙ্গীর কাছ থেকে তারা পর্যাপ্ত সম্মান ও ভালোবাসা আশা করেন আর সেটা পেলেই সন্তুষ্ট তুলা জাতিকারা। সন্তানদেরও একই মূল্যবোধ দিয়ে বড় করে তোলেন।
​​
বৃশ্চিক রাশিকোনও কিছুর জন্যেই কারোর ওপরে নির্ভর করা পছন্দ করেন না বৃশ্চিক রাশির মহিলারা। ফলে স্বামীর ওপরে কোনও দিক দিয়ে তাঁরা বোঝা নন। তাঁরা আবেগী ও সৌন্দর্যপ্রিয়, কিন্তু জানেন পৃথিবীকে কী ভাবেসামাল দিতে হয়। সংসারের রণভূমিতে সঠিক কৌশলের অভাব তাঁদের কখনও হয় না। সন্তানদের সঠিক পরিবেশে বড় করতে বৃশ্চিক রাশি মহিলারা সিদ্ধহস্ত।

আরও পড়ুন: Holi 2022: অর্থ সমস্যা দূর করতে দোলের একদিন আগে এইসব নিয়ম পালন করুন

Exit mobile version