Jennifer Pamplona Spent 4.7 Cr to look like Kim Kardashian, 95 Lakh for original avatar

Jennifer Pamplona : কিম কার্দাশিয়ান হতে ৪০ সার্জারি, ৪ কোটি খরচ, আবার পুরনো চেহারায় ফিরতে চাইছেন এই মডেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিম কার্দাশিয়ান(Kim Kardashian) হতে প্রথমে খরচ করেছেন প্রায় সাড়ে চার কোটিরও($600K) বেশি টাকা। কিন্তু অবুঝ মন তাতে ভোলেনি। এরপর বেশ কিছুদিন ধরেই ‘আইডেনটিটি ক্রাইসিসে’ ভুগে ফের পুরোনো ‘আমিতে’ ফিরবেন বলে মনস্থির করেন বছর ২৯-র নামী ইতালীয় ক্লোদিং ব্রান্ড ভার্সেসের মডেল(Versace model) জেনিফার প্যাম্পলোনা (Jennifer Pamplona)। এর জন্য ইতিমধ্যেই প্রায় ৯০ লাখেরও বেশি খরচ করে ফেলেছেন তিনি। তবে এবার খোদার ওপর খোদকারির মাশুল গুনছেন তিনি।

বছর ২৯-এর ব্রাজিলিয়ান মডেল জেনিফার জানিয়েছেন, ২০১০ সালে ১৭ বছর বয়সে তাঁর কিমের মতো হওয়ার সাধ হয়। এরপর ১২ বছর ধরে একাধিক সার্জারি, ট্রিটমেন্ট ও ইঞ্জেকশনে প্রায় কিম হয়ে ওঠেন তিনি। মোট ৪০টি কসমেটিক প্রক্রিয়ার ভোল বদল হয় তাঁর। খরচ হয় ৪ কোটি ৭ লক্ষ টাকা। স্বভাবতই এই সময়ে শরীরের উপর দিয়ে বিরাট ধকল যায়। একাধিক পার্শ্বপ্রতিক্রিয়ার সমস্যাও দেখা দেয় পরবর্তীকালে। এছাড়াও সম্প্রতি ব্যক্তিত্বের সমস্যায় ভুগতে শুরু করেন জেনিফার। যদিও তিনি একজন বিজনেসওম্যান। তবু পথেঘাটে তাঁকে সবাই কিমই ভেবে বসে। বিষয়টা পছন্দ হচ্ছে না তাঁর। অতএব, নিজেকে ফিরে পাওয়ার সিদ্ধান্ত নেন।

 

View this post on Instagram

 

A post shared by Jennifer Pamplona (@jenniferpamplona)

আরও পড়ুন: USA Model : বিয়ে করেছেন নয়জনকে, সবার চাহিদা মেটাতে বানালেন ‘সেক্স রস্টার’!

জেনিফারের কথায়, “আমি ধীরে ধীরে কসমেটিক সার্জারির ওপর আশক্ত হয়ে পড়েছিলাম। নিজেকে যেন মনে হতো সুপারমার্কেটে সাজানো জিনিস। এই কাজে আমার অনেক সময় নষ্ট হয়েছে। সেটা এখন উপলব্ধি করতে পারি। সেই সঙ্গে জলের মতো নষ্ট হয়েছে টাকাও।” অতএব, ইস্তানবুলের এক চিকিৎসকের সাহায্যে এবার নিজের চেহারা ফিরে পেতে চান।

এর জন্য খরচ হচ্ছে ৯৫ লক্ষ টাকা। সবচেয়ে বড় কথা, এই প্রক্রিয়ায় ফের ব্যথা-বেদনার মধ্যে দিয়ে যেতে হচ্ছে তাঁকে। শুরু হয়ে গিয়েছে একাধিক অস্ত্রোপচার।  এখন নিজেকে ফিরে পেতে মরিয়া প্যাম্পলোনা। তাঁর বিশ্বাস, সবরকম আবার আগের মতো হবে । যেন পুনর্জন্ম হবে তাঁর ।

আরও পড়ুন: Condom Price: এক প্যাকেট কন্ডোমের দাম ৬০ হাজার টাকা! মাথায় হাত ক্রেতাদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest