Karnataka: Meat seller announces 10 per cent discount for Sunny Leone fans

সানি লিওনের ফ্যান হলেই মিলবে ১০ শতাংশ ছাড়! অফার মাংস বিক্রেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কর্নাটকের এক মাংস বিক্রেতা ‘বলিউড সেনসেশন’ অভিনেত্রী সানি লিওনের ভক্তদের জন্য ১০ শতাংশ ছাড় ঘোষণা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখান থেকেই জানা গিয়েছে, কর্ণাটকের (Karnataka) মান্ড্য জেলায় ডিকে চিকেন নামের একটি মাংসের দোকান চালান প্রসাদ কেএন। দু’বছর আগে খোলা এই দোকানের বিক্রিবাটা মন্দ নয়। তিনিই দোকানে বড়বড় করে পোস্টার লাগিয়ে জানিয়েছেন এই অফারের কথা। এই দোকান থেকে মাংস কিনলেই মিলবে ১০ শতাংশ ছাড়। তবে শর্ত একটাই। ক্রেতাকে হতে হবে সানির ভক্ত।

শুধু কি প্রাক্তন পর্নতারকার সিনেমা ও অভিনয়কে ভালবেসেই এই ঘোষণা প্রসাদের? নাহ্, প্রসাদ জানাচ্ছেন, এর পিছনে আরও একটি কারণ রয়েছে। আসলে অভিনয় ছাড়াও সানি (Sunny Leone) কিন্তু বিভিন্ন সমাজসেবা মূলক কাজের সঙ্গেও যুক্ত। প্রসাদের কথায়, “সানির নাম দিয়ে মাংসের বিক্রি বাড়ানো তাঁর উদ্দেশ্য নয়, বরং আমি তাই ওঁর অনুরাগীর সংখ্যা আরও বাড়ুক। তাহলে আরও বেশি করে স্বেচ্ছাসেবী সংস্থাগুলিকে সাহায্য করতে পারবেন সানি।”

আরও পড়ুন: Lock Upp: লক আপের আঁচ! ঠোঁটে ঠোঁট রাখলেন সায়শা-মন্দনা, ভিডিয়ো ভাইরাল

প্রসাদ বলছেন, “অনেকের কাছে এখনও তাঁর পরিচয় পর্নতারকাই। যেহেতু একটা সময় ওই ইন্ডাস্ট্রির সঙ্গে সানি যুক্ত ছিলেন, তাই এখনও সেই নিয়েই চলে আলোচনা। তবে আমি সানি লিওনের বিষয়ে যত জানতে শুরু করলাম, ততই ভাল লাগল। দেখলাম, নানাধরনের সমাজ সেবা করেন সানি। নিজে একটি শিশুকে দত্তক নিয়েছেন তো বটেই, সেই সঙ্গে একটি স্কুলও চালান। এমনকী কোভিড কালেও বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাঁর থেকে অনেক কিছু শেখার আছে। সেই জন্যই এই অফার দেওয়ার সিদ্ধান্ত নিই।”

কিন্তু প্রশ্ন হল, কীভাবে ১০ শতাংশ ছাড় পাওয়া যায়? প্রসাদ জানাচ্ছেন, ক্রেতা যদি ইনস্টাগ্রাম এবং ফেসবুকে (Facebook), তবে তিনি ফ্যান হিসেবে গণ্য় হবেন। তবে এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় সানির সিনেমা নিয়েও তাঁর কমেন্ট থাকতে হবে। অনেকেই প্রসাদের এই অফারকে ‘পাগলামো’ বলে ব্য়াখ্যা করেছেন, আবার অনেকের প্রশংসাও কুড়িয়েছেন। তবে এই আলোচনা-সমালোচনার মাঝেই প্রসাদের দোকানে কিন্তু ক্রেতার সংখ্যা বেড়েছে।

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt: প্রাক্তনদের থেকে বিয়েতে কী কী উপহার পেলেন রণবীর-আলিয়া?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest