Site icon The News Nest

Lok Sabha Election 2024: প্রার্থী হচ্ছেন উর্বশী রাউতেলা! কোন দলের হয়ে লড়াই? কোন কেন্দ্রের টিকিট পেলেন?

urvashi

নির্বাচনের আগে বিনোদন জগতের তারকারা ঝাঁকে ঝাঁকে যোগ দেন রাজনীতিতে। সেই তালিকায় এবার নাম জুড়ল অভিনেত্রী উর্বশী রাউতেলার। জানা গিয়েছে, নির্বাচনে প্রার্থী হতে চলেছেন এই নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, তিনি কি ভোটে দাঁড়ানোর কোনও প্রস্তাব কোনও দলের থেকে পেয়েছেন? তিনি হেসে জবাব দেন, হ্যাঁ, টিকিট পেয়েছেন। তবে কোন দল, তা উল্লেখ করেননি। উর্বশী বলেন, ‘‘আমি টিকিট পেয়ে গিয়েছি। এ বার আমাকে সিদ্ধান্ত নিতে হবে, আমি রাজনীতিতে নামব কি না। আমি এত দিন আমার অনুরাগীদের জন্য সব করেছি। এ বারও তাঁরাই বলুন, আমার কী করা উচিত। তবে রাজনীতিতে যোগ দিলে সৎ রাজনীতিক হব।’ তবে শোনা যাচ্ছে, বিজেপির হয়েই ভোটে দাঁড়াবেন তিনি।

শুক্রবার অযোধ্যায় রাম মন্দিরেও গিয়েছিলেন এই অভিনেত্রী। তার পরিদর্শনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে এবং সেগুলিতে তাঁকে মন্দিরে রাম লালার মূর্তির কাছে প্রার্থনা করতে দেখা গেছে। তাঁকে মন্দির কর্তৃপক্ষের সঙ্গেও কিছুটা সময় কাটাতে দেখা গেছে।

মাঝেমধ্যেই প্রচারে থাকেন উর্বশী। কখনও তিন কোটি টাকার সোনার কেক কেটে, কখনও আবার ঋষভ পন্থের সঙ্গে প্রেম চর্চার কারণে। এই মুহূর্তে ছবির কাজ হাতে নেই তাঁর। তবে, সারা ক্ষণই কোনও না কোনও কারণে প্রচারের আলোয় চলে আাসেন তিনি।

 

Exit mobile version