Man claims he operates his genital after the objection from his wife

Bizzare: স্ত্রীর আপত্তিতে অস্ত্রোপচার করিয়ে যৌনাঙ্গ ছোট করালেন স্বামী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুরুষাঙ্গ বড়। যৌনতার সময় বারবার সেই নিয়েই স্বামীর কাছে অভিযোগ জানাতেন স্ত্রী। আর তাই স্ত্রীর কথা শুনে অস্ত্রোপচার করিয়ে পুরুষাঙ্গের দৈর্ঘ্য কমালেন অস্ট্রেলিয়ার (Australia) এক ব্যক্তি। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে বাস্তবে।

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রেডিওর একটি অনুষ্ঠানে অদ্ভুত ওই দাবি করেছেন এক শ্রোতা। যৌন জীবন নিয়ে একটি অনুষ্ঠান হচ্ছিল অস্ট্রেলিয়ার একটি এফএম চ্যানেলে। সেখানে ড্যান নামে ওই ব্যক্তির স্বীকারোক্তিতে থতমত খেয়ে গিয়েছিলেন খোদ সঞ্চালক।

কেআইআইএস এফএমের ওই অনুষ্ঠানে পেশায় ট্রাকচালক ড্যান জানান, তাঁর যৌনাঙ্গ বড় হওয়ায় স্ত্রী আপত্তি জানিয়েছেন। তাঁদের যৌন জীবনে এর প্রভাব পড়ছিল বলে দাবি করেন ড্যান। তাই যৌন জীবনে যাতে কোনও রকম প্রভাব না পড়ে এবং একই সঙ্গে স্ত্রীর আপত্তিতে সম্মতি দিয়ে যৌনাঙ্গের অস্ত্রোপচার করিয়ে ছোট করেন বলে দাবি ড্যানের।

ড্যানের এমন অদ্ভুত স্বীকারোক্তিতে হকচকিয়ে গিয়েছিলেন সঞ্চালক জ্যাকি ও। কী ভাবে সেই অস্ত্রোপচার করা হয়, সেই ঘটনাও ওই শো-তে বলেন ড্যান। সব শুনে সঞ্চালক বলেন এমন অদ্ভুত ঘটনা এই প্রথম তিনি শুনছেন।  আর এই ঘটনা প্রকাশ্যে আসার পর হতবাক নেটদুনিয়াও। অনেকেই প্রশ্ন তুলছেন, এমনটা কী কখনও সম্ভব। অনেকেই বিষয়টি নিয়ে হাসাহাসিও করেছেন। কেউ আবার অবাক হয়েছেন ওই ব্যক্তির কীর্তিতে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest