OMG! সন্তান হতেই প্রেমিকাকে ফেলে শাশুড়ির সঙ্গে পালালেন যুবক!

তিন বছর আগে ফেসবুকে আলাপ হয়েছিল জেস ও রেয়ানের। তারপর থেকেই তাঁরা এক সঙ্গে থাকতে শুরু করেন।

দু’দিন আগেই জন্ম দিয়েছিলেন সন্তানের। কিন্তু সদ্যোজাতকে নিয়ে বাড়ি আসার আগেই তরুণীর মায়ের সঙ্গে পালিয়ে গেলেন বয়ফ্রেন্ড। শুধু তাই নয়, অন্য একটি জায়গায় গিয়ে দিব্যি সংসারও পেতেছেন তাঁরা। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে ব্রিটেনের (United Kingdom) গ্লুসেস্টারশায়ারে (Gloucestershire)।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেলে প্রকাশিত প্রতিবেদনে জানা গিয়েছে, ২৯ বছর বয়সি ওই যুবকের নাম রায়ান শেলটন। অনেকদিন ধরেই জেস অলড্রিজ নামে এক ২৪ বছরের যুবতীর সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। এরপর দু’জনে একসঙ্গে জেসের বাড়িতে থাকতেও শুরু করেন। তখনই রায়ানের সঙ্গে জেসের মা জর্জিনা অলড্রিজের মধ্যে সম্পর্ক গড়ে উঠতে থাকে। মাকে নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে একবার অনভিপ্রেত অবস্থায় দেখেও ফেলেছিলেন জেসে। কিন্তু মা তাঁকে বলেছিলেন, “এমনটা হতেই পারে।”

আরও পড়ুন: OMG! দুধ বেচতে ৩০ কোটির হেলিকপ্টার কিনলেন কৃষক!

পরবর্তীতে সন্তান প্রসবের আগে হাসপাতালে ভরতি হন জেসে। সেখানেই ফুটফুটে এক সন্তানের জন্মও দেন। এরপর তাঁকে দেখতেও যান রায়ান। কিন্তু জেসে ঘুণাক্ষরেও পরবর্তী ঘটনার আভাস পাননি। কারণ সন্তানকে নিয়ে বাড়ি ফেরার পরই দেখেন তাঁর বয়ফ্রেন্ড এবং মা একসঙ্গে পালিয়ে গিয়েছে।

এই ঘটনা জানতে পেরে ভেঙে পড়েছেন জেস। ‘দ্য সান’ নামক ইংরেজি ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, তাঁর সঙ্গে প্রতারণা হয়েছে। তিনি বলেন, ‘লোকে প্রত্যাশা করে যে, দিদা তাঁর নাতি-নাতনিকে ভালোবাসা দেবেন। আমার দুই সন্তানের লালন-পালনে সাহায্য করা উচিত ছিল আমার মায়ের। কিন্তু এর পরিবর্তে তিনি আমারই প্রেমিকের সঙ্গে রাত কাটাচ্ছেন।’

জেসের বোন এমা আক্ষেপের সুরে বলেন, “মা আমাদের সবার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। বাবা কিছুতেই বিষয়টি মেনে নিতে পারছে না। ভেঙে পড়েছে। গোটা পরিবারকে ভেঙে দিয়েছে মায়ের এই সিদ্ধান্ত। আমি নিজেও হতাশ। কীভাবে এই কাজ করতে পারল মা, সেটাই বুঝতে পারছি না।”

উল্লেখ্য, তিন বছর আগে ফেসবুকে আলাপ হয়েছিল জেস ও রেয়ানের। তারপর থেকেই তাঁরা এক সঙ্গে থাকতে শুরু করেন।

আরও পড়ুন: দাম ২ কোটি ৬১ লাখ! বিশ্বরেকর্ড গড়ল ‘পস স্পাইস’ নামক ৪ মাসের গরু