‘কাউকেই ঠকাতে পারব না’, একই মণ্ডপে দুই প্রেমিকাকে বিয়ে বস্তারের যুবকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চারিদিকে লোকে লোকারণ্য। মেরেকেটে ৫০০ জন তো হবেই। আর তারই মাঝে বিয়ের পিঁড়িতে বসলেন ২৪ বছর বয়সী এক যুবক। তবে একজনকে নয়, বিয়ে করলেন দু’দুজন মহিলাকে। দু’জনই নাকি তাঁর প্রেমিকা। ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের (Chattisgarh)  মাওবাদী অধ্যুষিত বস্তার (Bastar) জেলায়। বিয়ের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবারের লোকজন থেকে শুরু করে গ্রামবাসীরা। আর যুবকের কীর্তি দেখে তাজ্জব তাঁরা সক্কলে!

সদ্য বিবাহিত চন্দুর ঘোষণা, ‘‘দুই স্ত্রীর কারও সঙ্গেই প্রতারণা করব না। আজীবন দু’জনের প্রতি বিশ্বস্ত থাকব।’’ অভিনব বিয়ের আমন্ত্রণপত্রের ছবি এবং অনুষ্ঠানের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।কিন্তু কেন এক সঙ্গে এমন জোড়া পরিণয়ের সিদ্ধান্ত? সংবাদমাধ্যমকে চন্দুর জবাব, ‘‘আমি দু’জনকেই ভালবাসি। ওরা দু’জনেও সব জেনেই আমাকে ভালবেসেছে। তাই কারও প্রতি বিশ্বাসঘাতকতা করতে চাইনি।’’

কিন্তু দুই তরুণীই কীভাবে তাঁর প্রেমে পড়ে গেলেন? সে এক গল্প বটে। একবার বস্তারের তোকপাল এলাকায় একটি ইলেকট্রিকের পোল লাগাতে যায় চন্দু। সেখানে ২১ বছরের সুন্দরী কাশ্যপের প্রেমে পড়েন পেশায় দিনমজুর ও কৃষিকাজের সঙ্গে যুক্ত যুবক। দু’জনে বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নেন। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তাঁর গ্রাম তিক্রালঘনায় একটি বিয়ের অনুষ্ঠানে হাসিনা বাঘেল (২০) নামে অন্য এক তরুণীর প্রেমে পড়ে যায় চন্দু। সেই টানও অগ্রাহ্য করতে পারেন না।

আরও পড়ুন: উড়ছে ১ কিলোমিটার উঁচুতে! আনারস পাতার ড্রোন বানিয়ে তাক লাগালেন গবেষক তারিক সুলতান

চন্দুর দাবি, তাঁর প্রেমিকা রয়েছে জেনেও হাসিনা তাঁর সঙ্গে সম্পর্কে জড়াতে চায়। এরপর চন্দু তাঁর দুই প্রেমিকার মধ্যে আলাপ-পরিচয় করিয়ে দেন। তিনজন একসঙ্গে চন্দুর বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তবে বিয়ের অনুষ্ঠানে হাসিনার পরিবারের লোকজন উপস্থিত থাকলেও ছিলেন না সুন্দরীর তরফের কেউ। গত ৫ জানুয়ারি শাস্ত্রমতে বিয়ে হয় তিনজনের।  বিয়ের ভিডিও ও নিমন্ত্রণ পত্র ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এই প্রথমবার নয়। এর আগেও এরকম একটি ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) বেতুলে (Betul)। সেখানকার এক যুবক সন্দীপ উইকে গত বছর ৮ জুলাই একসঙ্গে বিয়ে করেন দুই মহিলাকে। দুই মহিলার মধ্যে একজন ছিলেন তাঁর প্রেমিক ও অন্যজন তার বাবা-মায়ের ঠিক করা পাত্রী। তিন পরিবারের সম্মতিতেই হয়েছিল সেই বিয়ে।

আরও পড়ুন: ধন্যি প্রেম! একই মেয়ের সঙ্গে লিভ ইন করছেন দুই প্রিয় বন্ধু

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest