Man marries daughter in law: 70-Year-Old Man Marries 28-Year-Old Daughter-In-Law, Couple’s Photo Goes Viral

Man marries daughter in law: ২৮ বছর বয়সী পুত্রবধূকে বিয়ে ৭০ বছরের শ্বশুরের! ভাইরাল ছবি ঘিরে তোলপাড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাত্রের বয়স ৭০। পাত্রীর বয়স ২৮। বয়সের পার্থক্য এত বেশি হওয়া সত্ত্বেও বিয়ে করেছেন তাঁরা। তবে এখানেই চমকের শেষ নয়। বৃদ্ধ স্বামী একইসঙ্গে তরুণীর প্রাক্তন শ্বশুরমশাই। যিনি তাঁর সন্তানের মৃত্যুর পর বিধবা পুত্রবধূকেই বিয়ে করেছেন। যদিও এমন অদ্ভুত কাণ্ডের কথা প্রথমে কাউকে কিছু জানতে দেননি তাঁরা। তবে তাঁদের বিয়ের একটি ছবি সম্প্রতি প্রকাশ্যে এসেছে। যা দেখার পর রীতিমতো অবাক হয়েছেন সকলেই।

জানা গিয়েছে, গোরক্ষপুরের বড়হলগঞ্জ এলাকার বাসিন্দা ৭০ বছর বয়সী কৈলাস যাদব। একককালে এলাকায় বড়হলগঞ্জ থানার চৌকিদার হিসাবে কর্মরত ছিলেন তিনি। আর তিনিই সদ্য স্থানীয় মন্দিরে নিজের ছোট ছেলের স্ত্রীর সঙ্গে বিয়ে করেন। জানা গিয়েছে, ১২ বছর আগে কৈলাস যাদবের স্ত্রীর মৃত্যু হয়। তারপর থেকেই তিনি কার্যত নিঃসঙ্গ হয়ে পড়েন। এদিকে, ছোট ছেলেও কয়েক বছর আগে মারা যান।

আরও পড়ুন: India’s Tallest Elephant: দেশের সবচেয়ে লম্বা হাতি প্রাণ নিয়েছে ১৫ জনের

তারপর থেকে ছেলের বিধবা স্ত্রী থাকতেন শ্বশুরবাড়িতে। সদ্য় কৈলাস যাদবের পুত্রবধূর অন্যত্র বিয়ের কথা চলছিল। তারপরই আচমকা তাঁকে বিয়ে করে নেন কৈলাস যাদব। ঘটনা নিয়ে পাড়াপড়শির মধ্যে যেমন আলোচনা রয়েছে, তেমনই বিয়ের ছবি সোশয়াল মিডিয়ায় বাইরাল হতে শুরু করে।

ছবিটি নজরে আসে স্থানীয় প্রশাসনেরও। কীভাবে বয়সে এত ছোট একজনকে বিয়ে করলেন কৈলাস, তা নিয়ে প্রশ্ন ওঠে। কিন্তু পুলিশ সূত্রে খবর, ঘটনাটি নিয়ে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। তাই প্রাথমিকভাবে ধরে নেওয়া হচ্ছে তাঁরা পারস্পরিক সম্মতিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন। যদি বিধবা পুত্রবধূর যন্ত্রণা ঘোচাতেই এই সিদ্ধান্ত কৈলাশ নিয়ে থাকেন, তাহলেও বয়সের এই ফারাক যে বেশ অস্বস্তিকর, তা বলাই যায়। আর তাই পুরো ঘটনাটি নিয়ে তদন্ত করারই সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

আরও পড়ুন: Twins Baby: যমজ সন্তান অথচ জন্মসাল আলাদা! কী ভাবে সম্ভব হল?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest