Mia Khalifa Goes Braless In Green Pantsuit: Former Porn Star Is Too Hot To Handle In Her Latest Instagram Photos

ঘাম বন্ধ করতে বগলে ইঞ্জেকশন মিয়া খলিফার! অন্তর্বাস ছাড়া খোলামেলা পোশাকে দিলেন ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লেবানিজ-আমেরিকান তারকা মিয়া খলিফা পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত থাকলেও বেশ কয়েক বছর হল তিনি পর্ন ইন্ডাস্ট্রি থেকে সরে এসেছেন। তবু এখনও তাঁকে পর্নস্টার হিসেবেই চেনেন সকলে।টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক এই তরুণী সম্প্রতি নেটমাধ্যমে অন্তর্বাস ছাড়া সবুজ শার্ট আর প্যান্ট পরে ছবি দিয়ে আবার আলোচনার কেন্দ্রে। মজা করে লিখেছেন মিয়া “ রাত ১১টার পরে নাগেটস খেতে চাইলে পিআর সেটা না আনতে পারলে হতাশ হই”। এই বক্তব্যের পরেই মিয়া অন্তর্বাস ছাড়া বক্ষ উজাড় করে ছবি দিয়েছেন।

তাঁর এই ছবি স্বভাবতই নেট্মাধ্যমের তাপমাত্রা বাড়িয়ে তুলেছে। ১১ লক্ষের মানুষ এই ছবি ইতিমধ্যেই দেখে ফেলেছেন।এমনকি মিয়ার গলার ঝকঝকে হারের দ্যুতি ম্লান হয়ে গিয়েছে তাঁর উদ্ধত বক্ষের ইশারায়। তবে এই ধারার ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়া মিয়ার কাছে কোনও নতুন ঘটনা নয়। আগেও নগ্ন শরীরে শুধু মালা জড়িয়ে ছবি দিয়ে অনুরাগীদের চমকে দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

আরও পড়ুন: বিক্রি করতে পারছেন না ‘কাঁচা বাদাম’! ভুবন বাদ্যকরকে ২০ হাজার টাকা দিলেন মদন মিত্র

সম্প্রতি আর্মপিট বা বগলে মিয়া প্রয়োগ করেছেন বোটক্স। নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন ছবি ও ভিডিয়ো। কিন্তু যতই যাই হোক, বোটক্স একটা ড্রাগ। পরবর্তী সময় পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিলেও দিতে পারে। অনেকেই মনে করেন, শরীরে বোটক্স ইনজেকশন প্রয়োগ করলে ক্ষতি হতে পারে।

সাধারণত চামড়ার বার্ধক্য রোধ করতে বোটক্সের সাহায্য নিয়ে থাকেন তারকারা। চামড়ার কোঁচকানো ভাব দূর করে বোটক্স। কিন্তু মিয়া কেন এখনই বোটক্স নিলেন। সেই কারণও তিনি জানিয়েছেন।পর্ন ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে আসার পর ফ্যাশন ডিজ়াইনার হয়ে উঠেছেন মিয়া। সুইমসুট ডিজ়াইন করছেন তিনি। নিজেই নিজের সুইমওয়্যার লাইনের মডেল।  বগলে অতিরিক্ত ঘাম হয় তাঁর। সেই ঘাম রোধ করতে বোটক্স ইনজেকশন প্রয়োগ করেছেন বেশ কয়েকবার।

আরও পড়ুন: Helicopter Crash: সঞ্জয় গান্ধী থেকে মাধবরাও সিন্ধিয়া, আকাশপথে দুর্ঘটনায় প্রাণ গিয়েছে যাঁদের…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest