Site icon The News Nest

Miss BumBum 2021: নিতম্বের জন্য ১৩ কোটির বীমা করলেন এই ব্রাজিলিয়ান মডেল

WhatsApp Image 2021 11 17 at 5.33.24 PM

শরীরের বিভিন্ন অঙ্গের বিমা করানো এই প্রথম নয়। এর আগে চারেক দশকে হলিউড অভিনেত্রী বেট্টি গ্র্যাবেল ৭.৪ কোটি টাকায় তাঁর পায়ের বিমা করিয়েছিলেন। এবার ৩ কোটি টাকা দিয়ে নিতম্বের বিমা করিয়েছেন ব্রাজিলের জনপ্রিয় মডেল নাথি কিহারা।

সম্প্রতি ব্রাজিলের জনপ্রিয় বিউটি প্রতিযোগিতা ‘মিস বামবাম’ এ অংশগ্রহণ করেছিলেন এই মডেল। সেখানে তিনি ‘মিস বামবাম’ হন। সেরা পুরস্কার পান। প্রতিযোগিতায় দেখা হয় কার নিতম্ব কত সুন্দর? সেই অনুযায়ী পুরস্কার দেওয়া হয়। নাথি কিহারা হন এইবারের বিজয়ী।

পাশ্চাত্য দেশগুলিতে মডেল এবং অভিনেত্রীরা বিশেষত নিজের শরীরের সবথেকে দামী অংশকে বিমা করিয়ে থাকেন। তেমনি সেই তালিকায় নাম যোগ করালেন নাথিও। অর্থাৎ এর মানে হল এই যে, যদি নাথির নিতম্ব কোনও রকমভাবে ক্ষতিগ্রস্ত হয়, তাহলে এত টাকা ইনসুরেন্স ক্লেইম করলে পাবেন তিনি।  নিজের নিতম্বের জন্যই বিখ্যাত হয়েছেন নাথি। তাই নিতম্বকে সুরক্ষিত রাখতে চান তিনি।

নাথির কথায়, ‘আমি মনে করি, এই টাইটেল আরও অনেক মায়েদের অনুপ্রেরণা জোগাবে। যারা সন্তান জন্ম দেওয়ার পর শরীর নিয়ে অস্বস্তিবোধ করেন, তাঁদের জন্য এই প্রতিযোগিতা অনুপ্রেরণা দেবে। আমি নিয়মিত শরীরচর্চা করি। আমার নিতম্ব কখনও প্রতিস্থাপিত হয়নি। এটাই আমার USP।’

নাথি জানিয়েছেন, তিনি স্বাভাবিক ভাবেই নিতম্বের আয়তন আরও বড় এবংসুন্দর করতে চান।

 

Exit mobile version