জঙ্গলের মাঝে বিবাহবার্ষিকী সেলিব্রেশন, কেক নিয়ে গাছে উঠলো বাঁদর! দেখুন ভিডিও

বিবাহবার্ষিকী পালনের জন্য প্রকৃতির মাঝেই জায়গা খুঁজে নিয়েছিলেন দম্পতি। হাজির ছিলেন পরিবারের সদস্যরাও। সবুজে ঘেরা জঙ্গলের মাঝে চলছিল সেলিব্রেশন। জঙ্গল খুব ঘন না হলেও আশেপাশে ছিল বেশ কিছু বড় বড় গাছ। এমনই এক গাছের নীচে বোল্ডারের উপর রেখে কেক কাটা পর্ব চলছিল। সবেমাত্র কেকের একটা টুকরো কেটে হাতে নেওয়া হয়েছে ওমনি কোথা থেকে হাজির হল এক বাঁদর। কোনওদিকে না তাকিয়ে সোজা দু’হাতে গোটা কেকটা তুলে দৌড় দিল সে। দেখা গেল পিছনের গাছ বেয়ে তরতর করে উঠে গেল একেবারে মগডালে।

টুইটারে এই ভিডিও শেয়ার করেছেন আইএফএস অফিসার সুশান্ত নন্দা। তবে এই ভিডিও কবে এবং কোথায় তোলা হয়েছে সে ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। কিন্তু সঠিক কোনও তথ্য পাওয়া না গেলেও বাঁদরের কেরামতি দেখে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা।

আরও পড়ুন: করোনা মোকাবিলায় এবার পাতে হাজির ‘মাস্ক পরোটা’! চেখে দেখবেন নাকি?

টুইটারে এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এর মধ্যেই ১১ হাজারেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিওর। এসেছে অসংখ্য লাইক আর কমেন্ট। কেউ বলেছেন, “বিবাহবার্ষিকীতে দম্পতি দারুণ সারপ্রাইজ দিয়েছে এই বাঁদর।” কেউ বা বলছেন, “বাঁদর হলেই এ যথেষ্ট শিক্ষিত। অন্তত সেলিব্রেশনে জন্য একটা টুকরো কাটা অবধি অপেক্ষা করেছে।” আবার কারও কথায়, “বাঁদরদের বনভোজন নিঃসন্দেহে দারুণ জমেছিল।” অনেকে বলেছেন, “আহা বাঁদর হলে কী হবে, ছোট তো। তাই বাচ্চাদের মতোই কেক দেখে লোভ সামলাতে পারেনি। তবে একা খাওয়ার মানসিকতা নেই। বরং নিজের বন্ধুদের সঙ্গে ভাগ করে খাওয়ার জন্য গোটা কেকটা নিয়েই গাছের উঁচুতে গিয়ে চড়ে বসেছে সে।”

আরও পড়ুন: ভয়ংকর Video: নখে অতিকায় মাছ ধরা কোন পাখি উড়ছে সি বিচে? দেখুন…