Site icon The News Nest

‘দামে কম, মানে ভালো…’ভাইরাল ওপার বাংলার ‘কাকলি ফার্নিচার’!

Kakoli Furniture 2

সোশ্যাল মিডিয়ায় কখন কী ভাইরাল হয়ে যাবে, ধরতে পারবেন না। ঠিক যেমন এখন ফেসবুকের ওয়ালজুড়ে, শুধুই ‘দামে কম, মানে ভাল…’

বাংলাদেশের এক আসবাবের দোকানের অভিনব বিজ্ঞাপন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কাকলি ফার্নিচার নামের ওই দোকানের ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয় ভিডিয়ো বিজ্ঞাপনটি। সেখানে দুটি ফুটফুটে শিশুকে দেখা যাচ্ছে। তারা কখনও দোকানের সোফার গদিতে লাফাচ্ছে। আবার কখনও বা আরামাকেদারায় দোল খাচ্ছে।

তবে, ভাইরাল হওয়ার কারণ বোধ হয় শুধু সেটাই নয়। আসলে, ভিডিয়োর শুরু থেকে শেষ বাজছে একটি ভয়েস ওভার। সেখানে বলতে শোনা যাচ্ছে, ‘দামে কম, মানে ভাল, কাকলী ফার্নিচার।’ সম্ভবত, দুই শিশুই একসঙ্গে সেটি বলছে। আর তার জেরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। দুই শিশুর একসঙ্গে বিজ্ঞাপনের ভয়েস ওভারের ধরনেই বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: ব্যস্ততম রাস্তায় ডিম চুরি করে বরখাস্ত পুলিশ কনস্টেবল, ভাইরাল হল ভিডিও

এখনও পর্যন্ত ৮ লক্ষেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োটিতে। ২৩ হাজার শেয়ার। কমেন্ট করেছেন প্রায় ১৯ হাজার মানুষ। সামান্য একটা আসবাবের দোকানের ভিডিয়ো যে এভাবে ভাইরাল হতে পারে, তা বোধহয় পোড় খাওয়া ইউটিউবাররাও কল্পনা করতে পারবেন না।

আর তারপরেই এই বিজ্ঞাপন ঘিরে মিমে ছেয়ে গিয়েছে ফেসবুক।

আর গোটা বিষয়টি নিয়ে বেশ মজা পেয়েছে খোদ কাকলি ফার্নিচার। তারা নিজেরাও পোস্ট করে নেটিজেনদের শুভেচ্ছা জানিয়েছে। বাংলাদেশের তরফ থেকে পশ্চিমবঙ্গের বাসিন্দাদের অভিনন্দন জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: স্টেজে উঠে গোপনাঙ্গ ছোঁয়ার চেষ্টা! অনুরাগীকে সজোরে লাথি মারলেন গায়িকা, দেখুন ভিডিও …

Exit mobile version