Trending News: Old man marries his daughter-in-law; video goes viral

Trending News: ‘আর দুনিয়ায় কেউ নেই’, স্বামীর মৃত্যুর পরেই শ্বশুরকে বিয়ে বউমার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুত্রের মৃত্যুর পর পুত্রবধূকেই বিয়ে করলেন শ্বশুর। শুধু তাই নয়, বিয়ের পর পুত্রবধূ জানালেন, নিজের ইচ্ছাতেই শ্বশুরকে বিয়ে করছেন তিনি। পুত্রবধূকে বিয়ে করার ঘটনা সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। শুধু তাই-ই নয়, কনের সাজে পুত্রবধূর একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি The News Nest।

বিতর্কের সূত্রপাত একটি ভিডিয়ো থেকে। যেখানে দেখা যায় এক যুগল মন্দির থেকে বার হচ্ছেন। তাঁদের দেখেই এগিয়ে যায় একটি ক্যামেরা। তাঁরা মন্দির থেকে বিয়ে সেরে ফিরেছেন বলে দাবি করা হয়। এরপরেই ক্যামেরাধারী মহিলাকে তাঁদের বিয়ের বিষয়ে প্রশ্ন করেন। তিনি বলেন, “স্বামীর মৃত্যুর পর তিনি শ্বশুরকে নিজের ইচ্ছেতে বিয়ে করেছেন।” এরপরেই নীতিপুলিশের মতো করে ক্যামেরাধারী তাঁর সঙ্গে থাকা প্রবীণের দিকে তেড়ে যান।

আরও পড়ুন: Viral Video: বিয়েবাড়িতে ঢুকে পড়ল ষাঁড়, তারপর যা হল…

ওই প্রবীণ বলেন, “আমার ছেলের মৃত্যু হয়েছে গিয়েছে। ও আমার একমাত্র ছেলে ছিল। আমারও আর কেউ নেই। (তরুণীর দিকে ইশারা করে) ওরও কেউ নেই। তাই আমি সিদ্ধান্ত নিই ওকে বিয়ে করার।” এরপরেই ক্যামেরাধারী প্রশ্ন ছুড়ে দেয়, “এটা কী কোনও ভালো কাজ! আপনার বয়স কত?” ওই প্রবীণ জবাব দেন, তাঁর বয়স ৪৫ এবং তরুণীর বয়স ২৫।

ওই তরুণী বলেন, “আমি নিজের ইচ্ছেতে বিয়ে করেছি। কেউ কোনও জোর করেননি। আমার কোনও পরিবার নেই।” এরপরেই ক্যামেরাধারী রীতিমতো হুঁশিয়ারির সুরে বলেন, “লজ্জা হল না আপনাদের! আপনি তো ওকে মেয়ের জায়গা দিয়েছিলেন। সেক্ষেত্রে ছেলের মৃত্যুর পরেই কী ভাবে ওকে বিয়ে করলেন।”

এই ঘটনাটি বেশ কিছু সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে। যেখানে বলা হয়েছে, বিষয়টি পুরোপুরি সাজানো। এক ইউটিউবার ভিডিয়ো শ্যুটের জন্য এই পুরো প্লট সাজিয়েছিলেন এবং স্ক্রিপ্ট মোতাবেক তিনি তা শ্যুটও করেন।

আরও পড়ুন: Viral Video: হবু বরকে দেখতে পেয়েই উত্তেজিত কনে, ছুঁড়ে দিলেন Flying Kiss

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest