NMACC Party: what ambanis served nmacc guests halwa with rs 500 notes, here is the truth

NMACC Party: হালুয়ার সঙ্গে গোঁজা গোছা গোছা ৫০০ টাকার নোট! VIRAL আম্বানিদের গিফট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত তিনদিন ধরে চলছে আম্বানিদের গ্র্যান্ড অনুষ্ঠান। উদ্বোধন করা হয়েছে, দেশের প্রথম কালচারাল সেন্টার, যার নাম নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার। সেই উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন হলিউড-বলিউড থেকে শুরু করে , রাজনৈতিক, ক্রীড়াজগতের ব্যক্তিত্বরাও। তাঁদেরই ছবি গত কয়েকদিন ধরে সমাজমাধ্যমে ঘুরছে। ফলে এতদিন দেখলেন, বলিউড, হলিউডের তাবড় তাবড় সেলেবরা কী কী পরেছিলেন এই জমকালো অনুষ্ঠানে। তবে জানেন কি, তাঁদের কী কী খেতে দেওয়া হয়েছিল? এক ভাইরাল ছবিতে দেখা গিয়েছে, অতিথিদের খাবারের সঙ্গে দেওয়া হয়েছে ‘৫০০ টাকার নোট’! আর এই নিয়েও শুরু হয়েছে চর্চা।

পার্টির অন্দরের একাধিক ছবি যেমন ভাইরাল হয়েছে, তেমনই পার্টির অন্দরের মেনুর ছবিও হু হু করে ছড়িয়ে পড়েছে। তারপর মধ্যেই পার্টিতে অতিথিদের জন্য পরিবেশন করা হালুয়ার ছবি থেকে চোখ ছানাবড়া সকলের। কারণ হালুয়ার প্লেট জুড়ে রয়েছে ৫০০ টাকার নোট।

 

View this post on Instagram

 

A post shared by ET Panache (@etpanache)

আরও পড়ুন: Viral Video: হবু বরকে দেখতে পেয়েই উত্তেজিত কনে, ছুঁড়ে দিলেন Flying Kiss

তবে না, এটা আসল টাকা নয়, নকল টাকা। আসলে উত্তর ভারতের অন্যতম জনপ্রিয় মিঠাই ‘দৌলত কি চাট’। প্রায় ৫০০ বছর পুরোনো এই ডেজার্ট সার্ভ করতে নকল ৫০০ টাকার নোট ব্যবহার করা হয় আম্বানিদের গ্র্যান্ড পার্টিতে। কিন্তু আম্বানিদের পার্টি বলে কথা! তাই অনেকেই এক ঝটকায় ওই টাকাকে সত্যিকারের ৫০০ টাকার নোট বলেই বিশ্বাস করে নিয়েছেন।

১ এপ্রিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC) লঞ্চের অনুষ্ঠানে আসা বলিউড-হলিউডের সেলিব্রিটিদের সবাইকে বিশাল ভারতীয় পঞ্চব্যঞ্জনের থালি পরিবেশন করা হয়েছিল। একটি ছবিতে দেখা যাচ্ছে,  বিশাল রুপোলী থালায় বেশ কয়েকটি বাটি সাজানো। রুটি, ডাল, পালক পনির, জবজি, হালুয়া, মিষ্টি, পাপড় এবং লাড্ডুর মতো বেশ কয়েকটি ভারতীয় খাবার তাতে সুন্দর ভাবে সাজানো রেয়েছে। খাবারের সঙ্গে এক গ্লাস ওয়াইনও ছিল।

আরও পড়ুন: Rupert Murdoch: পঞ্চম বার ছাঁদনাতলায় ৯২ বছর বয়সি মিডিয়া সম্রাট রুপার্ট মার্ডক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest