On Amazon, plastic bucket goes for Rs 25,999 and bathroom mugs cost Rs 10,000 after discount

Amazon: বিশেষ ছাড় দিয়ে প্লাস্টিকের বালতির দাম ২৬ হাজার টাকা! মগ মিলছে ৯,৯১৪ টাকায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এখন অনলাইনে কেনাকাটা মানেই অতি জনপ্রিয় সাইট Amazon। পছন্দের কোনও সামগ্রী ভালোভাবে দেখে এবং রিভিউ পড়ে কেনা সম্ভব। এখানেই শেষ নয়, প্রতিটি প্রডাক্টে বেশ ছাড় পাওয়া সম্ভব। সাধারণ দামের মধ্যে বিভিন্ন প্রডাক্ট কেনা সম্ভব।কিন্তু সম্প্রতি এমন একটি প্রডাক্ট Amazon-এ বিক্রি হচ্ছে যা নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে টুইটারে। কারণ ওই প্রডাক্টির দাম দেখে অনেকেই চমকে উঠেছেন।

একটি প্লাস্টিকের বালতির দাম কত হতে পারে? ১০০, ১৫০ খুব ভাল মানের হলে নিদেনপক্ষে ৪০০ টাকা। কিন্তু কস্মিনকালেও কেউ শুনেছেন একটি সাধারণ মানের প্লাস্টিকের বালতির দাম ২৬ হাজার টাকা! তা-ও আবার ২৮ শতাংশ ছাড়ের পর। বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। এত দাম দেখে ভিরমি খাওয়ার অবস্থা হয়েছে নেটাগরিকদের। দাম-সহ সেই বালতির ছবির স্ক্রিনশট নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার পর থেকেই রহস্যোদ্ঘাটনে নেমে পড়েছেন তাঁরা।

আরও পড়ুন: স্তন, ঠোঁট, নিতম্বের অস্ত্রোপচার করে বার্বি ডল হলেন এই মডেল! খরচ শুনলে মাথা ঘুরে যাবে

অনলাইন সংস্থাটি বালতির যে বিজ্ঞাপন দিয়েছে সেখানে লেখা রয়েছে, ‘প্লাস্টিক বাকেট ফর হোম অ্যান্ড বাথরুম সেট অব ১’। মাসিক কিস্তিরও সুবিধা রয়েছে। ১,২২৪ টাকা করে মাসিক কিস্তি। বিবেক রাজু নামে এক টুইটার গ্রাহক ছবিটি শেয়ার করে বলেছেন, ‘অনলাইন বিপণিতে এটি দেখলাম। কী করা উচিত বুঝতে পারছি না!’ বালতিটি আবার নাকি পাওয়াও যাচ্ছে না। বিজ্ঞাপনে দেওয়া রয়েছে, ‘দিজ প্রডাক্ট ইজ কারেন্টলি আনঅ্যাভেলেবেল’।

 

কী কারণে এত দাম হতে পারে, আদৌ তা সম্ভব কি না, এ সব নিয়ে কাঁটাছেড়া চলছে। কেউ কেউ আবার মনে করছেন, প্রযুক্তিগত কোনও ভুলের জন্য এই ঘটনা ঘটেছে। শুধু বালতি নয়, অন্য একটি বিপণি সংস্থা আবার দু’টি প্লাস্টিক মগের দাম ধার্য করেছে ১০ হাজার টাকা।

আরও পড়ুন: Bizarre: সন্তান পেতে সঙ্গীর গর্ভনিরোধকে ফুটো, বীর্য চুরির অপরাধে জেল মহিলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest