One person bought a plane ticket for a dog at a cost of Rs 2.5 lakh

কুকুরের জন্য এক ব্যক্তি ২.৫ লক্ষ টাকা খরচ করে কাটলেন বিমানের টিকিট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজের কুকুরকে অভিনব ‘উপহার’ দিয়ে শিরোনামে উঠে এলেন এক ব্যক্তি। যিনি নিজের পোষ্য মালটিস স্নোয়ি ফারবল প্রজাতির কুকুরটির জন্য একটি বিমানের পুরো বিজনেস ক্লাসের টিকিট কাটলেন। আর এজন্য তাঁর কত খরচ হল জানেন? প্রায় আড়াই লক্ষ টাকা। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও সম্প্রতি এই ঘটনা প্রকাশ্যে এসেছে।

সমস্ত বিমানসংস্থাগুলির মধ্যে কেবলমাত্র এয়ার ইন্ডিয়াই (Air India) যাত্রীদের সঙ্গে পোষ্যদের কেবিনে রাখার অনুমতি দেয়। তবে একসঙ্গে কেবল দুটি পোষ্যই সঙ্গে রাখা যায়। সেই মতো এই ব্যক্তিও নিজের পোষ্যকে সঙ্গে নিয়ে বিমানে ওঠার জন্য টিকিট কেটেছিলেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, গত সপ্তাহে বুধবার সকাল ৯টায় মুম্বই (Mumbai) থেকে চেন্নাইগামী (Chennai) এয়ার ইন্ডিয়ার AI-671 বিমানটির বিজনেস ক্লাসের সমস্ত টিকিটই কেটে ফেলেন তিনি।

এর আগেও এই ধরনের ঘটনা সামনে এসেছিল। তবে ভারতে নয়, সেগুলি মূলত ঘটেছিল বিদেশে। এদেশে কেবলমাত্র পোষ্যর জন্য বিমানের গোটা বিজনেস ক্লাসের টিকিট কাটার ঘটনা একেবারেই নতুন।

প্রসঙ্গত, এয়ার ইন্ডিয়ার ডোমেস্টিক উড়ানের ক্ষেত্রে একটি বিজনেস ক্লাসের টিকিটের মূল্য ২০ হাজার টাকা। আর ওই বিমানটিতে বিজনেস ক্লাসে টিকিটের সংখ্যা ছিল ১২টি। অর্থাৎ নিজের এবং পোষ্য কুকুরের জন্য ২ লক্ষ ৪০ হাজার টাকা খরচ করে বিমানের টিকিট কাটেন ওই ব্যক্তি। আর এই খবর সামনে আসতেই রীতিমতো হইচই পড়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই ওই ব্যক্তির কাণ্ডে অবাকও হয়ে গিয়েছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest