Pink diamond price of 175 crores stolen from the US rapper that was implanted on his forehead

কপালে বসানো ১৭৫ কোটির হিরে! লাইভ শোয়ে কপাল কেটে ছিনিয়ে নিলেন ফ্যানেরাই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৭৫ কোটি টাকার গোলাপি রঙের হিরে। সংরক্ষিত করে রাখতে কপালের মাঝখানে অস্ত্রোপচার করে বসিয়েছিলেন আমেরিকার র‌্যাপার লিল উজি ভার্ট (Lil Uzi Vert)। শখ করেই মূলত ১১ ক্যারেটের সেই হিরে কিনে কপালে বসিয়েছিলেন তিনি। কিন্তু বিরাট মূল্য চোকাতে হল তাঁর শখের। কপাল কেটে হিরে ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ তুললেন র‌্যাপার।

সম্প্রতি মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করতে গিয়েছিলেন লিল। শো করার সময় তিনি যখন মঞ্চ থেকে দর্শকদের মাঝে নেমে আসেন, তখনই তাঁকে ঘিরে ধরেন ভক্তরা। অভিযোগ, তাঁদের মধ্যে থেকেই কেউ তা চুরি করে নিয়েছেন।

আরও পড়ুন:‘কীভাবে ধর্ষণ করেছিলে? আবার করে দেখাও’, লাইভ শোয়ে ধর্ষককে প্রস্তাব সঞ্চালকের

লিল আরও জানিয়েছেন, এই মহামূল্যবান হিরে কেউ যাতে চুরি করতে না পারে সে জন্যই কপালে বসিয়েছিলেন তিনি। লিল বলেন, “২০১৭ সালে এই হিরেটি চোখে পড়ে। তার পর থেকেই হিরেটি কেনার সিদ্ধান্ত নিই। ১৭৫ কোটি টাকায় সেটি গয়না ডিজাইনার ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে কিনে নিই।”

গত ফেব্রুয়ারিতে অস্ত্রোপচার করে কপালে হিরেটি লাগিয়েছেন লিল। ১১ ক্যারেটের হিরেটির বিমাও করিয়েছিলেন। তবে শেষ ভাল যার সব ভাল তার। ‘কাহানি মে টুইস্ট’ হল তিনি কিন্তু ফিরে পেয়েছেন খোওয়া যাওয়া হিরেটি। এক সংবাদমাধ্যমের কাছে লিল জানিয়েছেন, ”হিরেটা আমার সঙ্গেই আছে। আর সৌভাগ্যক্রমে আমি খুব বেশি চোটও পাইনি।” তবে কীভাবে তিনি সেটি ফিরে পেলেন তা খুলে বলেননি জনপ্রিয় শিল্পী।

আরও পড়ুন: ATM থেকেই খারাপ টাকা পেয়েছেন? জেনে নিন কী করবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest