OMG! শারীরিক সম্পর্ক ছাড়াই অন্তঃসত্ত্বা হলেন মহিলা, বিরল ঘটনায় তাজ্জব চিকিৎসকেরা

প্রেগনেন্সি পরীক্ষায় ধরা পড়ে তাঁর একটি ভিন্ন রোগ রয়েছে যার নাম ভ্যাজাইনাসিজম। এই রোগ থাকলে যৌন সঙ্গম করা সম্ভব হয় না।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 

যৌন সঙ্গম করেননি অথচ গর্ভবতী হলেন ২৮ বছর বয়সী এক মহিলা। সোশাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়ার পর অনেকেই অবাক হয়েছেন।

ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী, এই মহিলা নিকোল তাঁর ১৮ বছর বয়সে বয়ফ্রেন্ডকে ডেট করেছিলেন। একদিন প্রেগনেন্সি টেস্ট থেকে জানা যায় তিনি অন্তঃসত্ত্বা। কিন্তু নিকোল জানান তিনি ভার্জিন এবং বয়ফ্রেন্ডের সঙ্গে কোনও শারীরিক সম্পর্ক ছিল না। নিকোল সংবাদসংস্থাটিকে জানান যে তিনি যতবারই চেয়েছেন সঙ্গম করতে তার শরীর সহয়তা করেনি। এটি নিয়ে তিনি চিকিৎসকের পরামর্শও নিয়েছিলেন।

যদিও প্রেগনেন্সি পরীক্ষায় ধরা পড়ে তাঁর একটি ভিন্ন রোগ রয়েছে যার নাম ভ্যাজাইনাসিজম। এই রোগ থাকলে যৌন সঙ্গম করা সম্ভব হয় না। এক্ষেত্রে যোনিদেশের পেশি এতটাই শক্ত হয়ে থাকে যে তার অভ্যন্তরে কোনও কিছু প্রবেশ করানো দুঃসাধ্য হয়ে পড়ে। তাই নিকোল জানিয়েছেন যে তিনি এবং তাঁর বয়ফ্রেন্ড সঙ্গমের চেষ্টা অনেক বার করেছেন। কিন্তু প্রতি বারেই মনে হত যে ওই পুরুষটি যেন দেওয়ালে ধাক্কা খাচ্ছেন! তাই ইচ্ছা থাকা সত্ত্বেও তাঁদের সঙ্গম হয়নি, বদলে অন্য নানাবিধ উপায়ে পরস্পরকে তৃপ্ত করতেন তাঁরা।

আরও পড়ুন: রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে ১৩৯ বছরের ৬টি শোবার ঘর! অভিনব দৃশ্য দেখতে রাস্তায় ভিড়, দেখুন ভাইরাল ভিডিও

এই ভাবেই দিন কাটছিল। আচমকা একদিন কাজের মাঝে নিকোলের শরীরে তীব্র প্রদাহ শুরু হয়। সে কথা তিনি তাঁর বসকে জানান। তাতে ওই মহিলা বলেন যে নিকোল সম্ভবত অন্তঃসত্ত্বা! প্রাথমিক ভাবে তা হেসে উড়িয়ে দেন তিনি। কিন্তু এর পরে সেই দিনেই টেস্ট করলে তাঁর প্রেগনেন্সি রিপোর্ট পজিটিভ আসে।

চিকিৎসকেরাও যে প্রথমে তাঁর কথা বিশ্বাস করতে চাননি, সেটা জানাতে ভোলেননি নিকোল। অবশেষে একজন বিশেষজ্ঞ তাঁকে পরীক্ষা করে বলেন যে ব্যাপারটা ঠিক কী ঘটেছে। চিকিৎসকের মতে সঠিকভাবে সঙ্গম না হলেও যদি স্পার্ম কোনও কারণে প্রবেশ করে এবং ফার্টিলাইজড হয় সেক্ষেত্রে প্রেগনেন্সি চলে আসে। নিকোলের ক্ষেত্রেও সেটিই হয়েছে।

সঙ্গম না হলেও বয়ফ্রেন্ডের স্খলিত বীর্য যোনির অভ্যন্তরে গিয়ে তাঁকে গর্ভবতী করে তুলেছে। তাঁর পরামর্শে ডায়ালেটর ব্যবহার করে বয়ফ্রেন্ডের সঙ্গে অবশেষে সঙ্গমের স্বাদ নিতে সক্ষম হন তিনি। যদিও এই সময়ে তাঁর পাঁচ মাসের গর্ভাবস্থা চলছে!

জানা গিয়েছে ৮ বছর আগে নিকোল একটি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। তিনি মেয়ের নাম রেখেছেন টিলি। নিকোলের বলতে দ্বিধা নেই যে টিলি তাঁর জীবনে ঠিক যেন এক মিরাকল! পাশাপাশি, এই সারাটা সময়ে বয়ফ্রেন্ড যে ভাবে তাঁর পাশে রয়েছেন, তাঁর জন্য়ও তাঁকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: OMG! দেখতে পুরুষাঙ্গের মতো, সমুদ্রের গভীরে দেখা মিলল বিস্ময়কর প্রাণীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest