Site icon The News Nest

Rupert Murdoch: পঞ্চম বার ছাঁদনাতলায় ৯২ বছর বয়সি মিডিয়া সম্রাট রুপার্ট মার্ডক

Rupert Murdoch

পঞ্চমবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিডিয়া টাইকুন রুপার্ট মার্ডক (Rupert Murdoch) । গত বছরই চতুর্থ স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছিলেন তিনি । এরপর নতুন করে প্রেমেও পড়েন রুপার্ট । কয়েক মাসের আলাপে প্রাক্তন পুলিশ কর্মী অ্যান লেসলি স্মিথের সঙ্গে বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন তিনি । ৯২ বছরে এসে নতুন জীবন শুরু করছেন বলে জানিয়েছেন রুপার্ট (Rupert Murdoch Wedding) ।

১৯৫৬ সালে রুপার্টের বিবাহ অভিযানের শুরু। মেলবোর্নের মডেল তথা বিমানসেবিকা প্যাট্রিসিয়া বুকারকে বিয়ে করেন তিনি। এরপর রূপার্ট অস্ট্রেলিয়ার সাংবাদিক ও সাহিত্যিক অ্যানা মারিয়ার হাতে বিয়ের আংটি পরান। চিনা বংশোদ্ভূত ওয়েন্ডি ডেং মিডিয়া কিংয়ের তৃতীয় স্ত্রী। আর চতুর্থ স্ত্রী জেরি ফায়ে মার্কিন মডেল তথা অভিনেত্রী।

আরও পড়ুন: Topless: এবার টপলেস হয়ে সুইমিং পুলে নামতে পারবেন মহিলারা! কোথায় চালু আজব নিয়ম?

অন্যদিকে অ্যান লেসলি স্মিথ প্রথমে বিয়ে করেছিলেন ধনী আইনজীবী জন হান্টিংটন। দ্বিতীয় বিয়ে তিনি করেছিলেন সংগীত জগতের তারকা চেস্টার স্মিথ। এরপর ১৪ বছর ধরে একা ছিলেন তিনি। রুপার্টের দেওয়া এক পার্টিতেই দু’জনের আলাপ হয়। অল্প সময়েই প্রেম শুরু হয়ে যায়।

চতুর্থ স্ত্রী জেরির সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পরই নিজের পঞ্চম প্রেম প্রকাশ্যে আসেন রুপার্ট। বিয়ের কথা জানাতে গিয়ে তিনি বলেন, “আমি তো খুবই ভয়ে ভয়ে ছিলাম। প্রেমে পড়ার সময় আতঙ্কিতও ছিলাম – কিন্তু জানতাম এতেই পরিণতি। এটাই অবধারিত ছিল। আমি খুবই খুশি।” ৯২ বছরের প্রেমিকের সঙ্গে তাঁর বোঝাপড়া বেশ ভালই, জানিয়েছেন অ্যান। বিয়ের প্রস্তুতি দু’জনেই শুরু করে দিয়েছেন।

প্রথম তিন বিয়ে থেকে ৬ সন্তানের বাবা মার্ডক জানিয়েছেন জীবনের বাকি দিনগুলো নতুন জীবনসঙ্গীর সঙ্গে মধুময় করে কাটাতে চান৷ এ বছরের গ্রীষ্মেই তাঁরা বিয়ে করতে চলেছেন৷ তার আগের সময়টুকু কাটাতে চান ইউরোপ ও আমেরিকার বিভিন্ন শহরে৷

আরও পড়ুন: Bizarre: মায়ের ডিভোর্স হতেই সৎ বাবাকে বিয়ে মেয়ের!

Exit mobile version