Sabyasachi trolled for viral mangalsutra campaign. Is it a lingerie ad, asks Internet

‘ব্রা কিনব না কী মঙ্গলসূত্র’, এবার হিন্দু ভাবাবেগে আঘাত হানলেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন জুয়েলারি কালেকশন নিয়ে এসেছেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। আর তা নিয়েই এখন ট্রোলিং চলছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এর মানে এই নয়, কারও মনে ধরেনি সব্যসাচীর ডিজাইন করা গয়না! বরং, কালেকশন শো-কেস করার জন্য বিজ্ঞাপনের যে আইডিয়া তিনি ভেবেছেন, সমালোচনা হচ্ছে সেটা নিয়েই।

বর্তমানে সেলেব্রিটি ডিজাইনারদের তালিকায় প্রথম সারিতেই নাম আসে তাঁর। দীপিকা থেকে অনুষ্কা, সব্যসাচীর পোশাকে পা রেখেছিল বিয়ের মণ্ডপে। সম্প্রতি নিজের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই কালেকশনের কিছু ছবি শেয়ার করেন তিনি। আর তা নিয়েই শুরু হয় বিতর্ক।

ইনস্টাগ্রামে The Royal Bengal Mangalsutra-র বিজ্ঞাপনগুলো শেয়ার করেছে সব্যসাচী মুখোপাধ্যায় (Designer Sabyasachi Mukherjee)। সেখানে  একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, একজন মহিলা কালো অন্তর্বাস পরে একজন পুরুষের বুকে মাথা রেখে রয়েছেন। অপর একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে সব্যসাচী মুখোপাধ্যায়ের (Designer Sabyasachi Mukherjee) নয়া মঙ্গলসূত্র পরে একজন মহিলা, একটি পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন। বিজ্ঞাপনে সমলিঙ্গের সম্পর্কও দেখানো হয়েছে। আর এতেই আপত্তি জানিয়েছে নেটিজেনদের একাংশ।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, “আপনি কীসের বিজ্ঞাপন দিতে চাইছেন?” কেউ লিখেছেন, “সত্যি সব্যসাচী? আজকাল আপনার কী হয়েছে? কে এই ভাবে মঙ্গলসূত্র বিক্রি করে? এই ভাবে আপনি বোরখা, তাবিজ বিক্রি করতে পারবেন? হিন্দু ভাবাবেগে আঘাত করা বন্ধ করুন।”

এই বিজ্ঞাপনগুলিকে অশ্লীল বলেও দাবি করেছেন অনেকে। একজন লিখেছেন, “আমার ইনস্টা প্রোফাইলে যাঁরা আছেন তাঁদের অনুরোধ করছি এই বিজ্ঞাপনে নগ্নতা দেখানোর জন্য রিপোর্ট করুন। এটা মেনে নেওয়া যায় না।” আর একজন আবার লিখেছেন, “নগ্নতা প্রদর্শনের জন্য এই ছবিটিকে রিপোর্ট করুন শুধু। আর অন্য কিছু বললেই কিন্তু সব্যসাচী (Sabyasachi Mukherjee) বর্ণবিদ্বেষ, বডিশেমিং এর দোহাই দেবে। ফাঁদে পা দেবেন না।” কেউ আবার ব্যঙ্গের সুরে লিখেছেন, “আমি ভাবলাম সব্যসাচী নতুন অন্তর্বাসের কালেকশন লঞ্চ করল। পরে বুঝলাম, এ তো মঙ্গলসূত্রের বিজ্ঞাপন।”

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest