Sarpanch candidate promises airports and free makeup kits for women in manifesto. IPS officer shares post

মহিলাদের মেকআপ কিট, পুরুষদের দিনে এক বোতল করে মদ! পঞ্চায়েত নির্বাচনে এমন প্রতিশ্রুতি শুনেছেন কখনও ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভোট আসলেই সঙ্গে আসে হাজারও প্রতিশ্রুতি । এই যেমন চাকরির প্রতিশ্রুতি, জলের ব্যবস্থা, শিক্ষাক্ষেত্রে উন্নতি…আরও কত কী ! কিন্তু,কোনও প্রার্থী যদি বলেন, তিনি ভোটে জিতলেই বিনামূল্যে বাইক, মহিলাদের মেক-আপ কিট দেওয়া হবে । এমনটাই ঘটেছে । সম্প্রতি এক পঞ্চায়েত নির্বাচনে (Panchayet Election) এক প্রার্থী সেরকমই কিছু প্রতিশ্রুতি দিয়েছেন । যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে হাসি-মসকরা ।

অরুণ বোথরা নামে এক আইপিএস অফিসার গোটা বিষয়টি সামনে এনেছেন । জানা গিয়েছে, হরিয়ানার (Haryana Viral News) সিরসদ পঞ্চায়েতে ঘটেছে এমন ঘটনা। সেখানকার পঞ্চায়েত নির্বাচনে লড়াই করছেন জয়করণ লাথওয়াল । তাঁকে ভোট দেওয়ার আর্জি জানিয়ে যে পোস্টারটি পড়েছে, সেখানে প্রথমে নিজেকে শিক্ষিত, কর্মঠ এবং সৎ বলে দাবি করেছেন জয়করণ । তিনি মানুষের জন্য আজীবন কাজ করে যাবেন বলে উল্লেখও করেছেন । এতদূর পর্যন্ত সবই ঠিক ছিল । কিন্তু, তারপরই তাঁর প্রতিশ্রুতির তালিকা দেখে চক্ষু ছানাবড়া হয়ে যাবে আপনারও ।

আরও পড়ুন: Crocodile Babiya: শুধু খেত মন্দিরের প্রসাদ! মারা গেল কেরলের ‘নিরামিষভোজী’ কুমির

জয়করণ জানিয়েছেন, তিনি জিতলে গ্রামে তিনটি বিমানবন্দর তৈরি করবেন। সেইসঙ্গে পেট্রলের দাম ২০ টাকা প্রতি লিটার করার আশ্বাসও দেওয়া হয়েছে । গ্যাস সিলিন্ডারের দাম কমে সিলিন্ডার প্রতি ১০০ টাকা করে দেবেন। এমনকী, ভোটে জিতলে জিএসটিও তুলে দেবেন । প্রত্যেক পরিবারকে বিনামূল্যে বাইকও দেওয়া হবে । এছাড়া, প্রতিশ্রুতির তালিকায় রয়েছে ফ্রি ওয়াইফাই পরিষেবা, মহিলাদের মেকআপ কিট, মাদকাসক্তদের দিনে এক বোতল করে মদ ।

জয়করণের এই প্রতিশ্রুতি দেখে হাসি-মসকরা শুরু হয়েছে নেটমাধ্যমে । মজার মজার কমেন্ট করেছেন অনেকে । অনেকে তো আবার ওই গ্রামে থাকার ইচ্ছাপ্রকাশ করেছেন । আপনারও কি এরকম গ্রামে থাকতে ইচ্ছা করছে ?

আরও পড়ুন: Viral Video: টক জল দিয়ে দিব্যি ফুচকা খাচ্ছে হাতি! ভাইরাল ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest