SpiceJet allows passengers to pay for tickets in instalments

এখন EMI-তেও কাটা যাবে বিমানের টিকিট! দুর্দান্ত সুযোগ দিচ্ছে SpiceJet

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কম খরচে বিমান সংস্থা SpiceJet যাত্রীদের জন্য একটি নতুন স্কিম শুরু করেছে। SpiceJet সোমবার একটি নতুন স্কিম চালু করেছে, যার অধীনে যাত্রীরা ৩টি, ৬টি বা ১২টি সহজ কিস্তিতে টিকিটের দাম মেটাতে পারবেন। সংস্থা জানিয়েছে যে, ইএমআই স্কিমের সুবিধা পেতে, যাত্রীদের প্যান নম্বর, আধার নম্বর বা ভিআইডির মতো নথি সরবরাহ করতে হবে এবং পাসওয়ার্ড দিয়ে ভেরিফাই করতে হবে। এর জন্য গ্রাহকদের তাঁদের UPI ID থেকে প্রথম EMI দিতে হবে এবং পরবর্তী ইএমআইগুলি একই UPI ID থেকেই কাটা হবে।

SpiceJet জানিয়েছে যে, ইএমআই স্কিমটি পেতে যাত্রীদের কোনও ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ডের বিশদ সরবরাহ করার দরকার নেই। ৩টি সহজ কিস্তিতে টিকিটের দাম মেটালে কোনও বাড়তি সুদ গুনতে হবে না যাত্রীদের।SpiceJet এয়ারলাইন্স কুশিনগর থেকে দিল্লি, কুশিনগর থেকে কলকাতা এবং কুশিনগর থেকে মুম্বাই ফ্লাইট বুকিং শুরু করেছে। যাত্রীরা SpiceJet-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে টিকিট বুক করতে পারেন। কিন্তু তার আগে এটি খুব গুরুত্বপূর্ণ যে আপনি সময়সূচী পরীক্ষা করা আবশ্যক, যা যাত্রীদের টিকিট বুক করাও সহজ করে তুলবে।

SpiceJet দ্রুত তার ফ্লাইটের রুট বাড়াচ্ছে। SpiceJet গত মাসে 38টি নতুন অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক ফ্লাইট শুরু করেছে এবং এখন এই মাসে ২৮টি নতুন অভ্যন্তরীণ ফ্লাইট শুরু করতে চলেছে। SpiceJet এয়ারলাইন্স জানিয়েছে যে, এটি আঞ্চলিক সংযোগ বৃদ্ধি এবং দেশের বিমান চালনার মানচিত্রে ছোট শহরগুলি নিয়ে আসার উদ্যোগ নিয়েছে। এর জন্য লাগাতার বাড়ানো হচ্ছে ফ্লাইটের সংখ্যা।

SpiceJet ক্যাপ্টেন এবং কো-পাইলটের জন্য একটি নতুন অন্তর্বর্তীকালীন ফিক্সড পে সিস্টেম চালু করেছে। SpiceJet মহামারী চলাকালীন পাইলটদের জন্য প্রতি ঘন্টার হিসাবে বেতনের ব্যবস্থা চালু করেছিল। SpiceJet এয়ারলাইন্স জানিয়েছে যে, নতুন বেতন কাঠামোর অধীনে, কেবল পাইলটের বেতনই যথেষ্ট বৃদ্ধি পাবে না, যাঁরা নির্ধারিত ন্যূনতম সময়ের চেয়ে বেশি বিমান চালাবেন, তাঁদেরও ওভারটাইমের টাকা দেওয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest