এবার চেখে দেখা যাবে ‘সানি লিওনি’ আর ‘মিয়া খালিফা’কে! ব্যাপারটা কী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অর্গাজম এবং ফুডগ্যাজমের মধ্যে খুব একটা তফাৎ নেই। তৃপ্তির সুখ যৌনতার ক্ষেত্রে যেমন গুরুত্বপূর্ণ, তেমনই খাবার স্বাদের ক্ষেত্রেও। আর ‘পহলে দর্শনদারি’ কথাটি জানেন তো? গন্ধে যেমন স্বাদ বিচার হয়, তেমনই দেখানদারিতেও চমক থাকা চাই। এমনই চমক পাতে নিয়ে হাজির দিল্লির এক রেস্তরাঁ।  দুই প্রাক্তন পর্নস্টার সানি লিওনি (Sunny Leone) আর মিয়া খালিফার (Mia Khalifa) নামে বিশেষ পদ রয়েছে তন্দুর স্পেশ্যাল রেস্তরাঁর মেনুতে। সানি লিওনি নিজে শেয়ার করেছেন সেই ছবি।

আরও পড়ুন : স্তনের নিপল কালো হলে মন খারাপ করবেন না, আছে ঘরোয়া পদ্ধতিতে গোলাপি করার উপায়

৪০ বছরের সানি লিওনি এবং ২৮ বছরের মিয়া খালিফা, দু’জনেই পর্ন ভিডিওর জগৎ ছেড়ে দিয়েছেন। ‘বিগ বস’ রিয়ালিটি শোয়ের দৌলতে বলিউডে সফল কেরিয়ার গড়েছেন সানি, অন্যদিনে ইউটিউব-ইনস্টাগ্রাম-টুইটারের মতো সাইটের মাধ্যমে সোশ্যাল মিডিয়া স্টার হয়েছেন মিয়া খালিফা। তবে পর্ন ইন্ডাস্ট্রিতে এখনও তাঁদের ভিডিওর চাহিদা তুঙ্গে। খুবই কম সময়ে অ্যাডাল্ট ভিডিওর জগতে ছিলেন দুই তারকা। সেই ভিডিও এখনও টপ রেটেড। দুই তারকার এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই জনপ্রিয়তা পেল দিল্লির ‘সিং’জ মালাই চাপ ওয়ালে’ (Singh’s malai chaap wale)।

 

 

নেটদুনিয়ার একটু খোঁজ করতেই বেরিয়ে গেল রেস্তরাঁর ঠিকানা। সেই অনুযায়ী, দিল্লির পুরনো রাজিন্দর নগরে অবস্থিত এই রেস্তরাঁয় বসে খাওয়ার পাশাপাশি হোম ডেলিভারির সুবিধাও রয়েছে। করোনার (Corona Virus) এই সময়ে রেস্তরাঁ বন্ধ রাখা হয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার মেনুর স্ক্রিনশটও।

স্পেশ্যাল সেই মেনুর তালিকায় নজর কেড়েছে নিরামিষ দুই পদ সানি ‘সানি লিওনি চাপ’ (Veg Sunny Leone Chaap)। সুইগি-তে (Swiggy) যার দাম ধার্য করা হয়েছে ১২০ টাকা। তার একটু নিচেই রয়েছে ‘মিয়া খালিফা চাপ’ ( Veg Miya Khalifa Chaap)। তারই দাম একই। অর্থাৎ সানি লিওনি এবং মিয়া খালিফা চাপ চেখে দেখতে চাইলে গ্রাহককে প্রায় ২৪০ টাকা দিতে হবে।

LOK 60b617a204c8d

আরও পড়ুন : অন্যান্য অঙ্গ প্রতঙ্গের মতোই পুরুষাঙ্গেরও যত্ন নেওয়া উচিত, জানুন পদ্ধতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest