Swiggy Delivered Over 3 and Half Lakh Biriyani on 31st December, how much Condoms were ordered on New Years Eve

Swiggy: বর্ষবরণের রাতে বিরিয়ানিকে চ্যালেঞ্জ কন্ডোমের! অর্ডারের বহর জানলে অবাক হবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বর্ষবরণের দিন সুইগির (Swiggy) বাদশা হল বিরিয়ানি। সূত্র উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, ৩১ ডিসেম্বর দেশজুড়ে ৩.৫ লাখ বিরিয়ানির অর্ডার দিয়েছে সুইগি। যে দিন তুঙ্গে ছিল কন্ডোমেরও চাহিদা।

বাড়ির দোরগোড়ায় খাবার পৌঁছে দেওয়ার জন্য ফুড ডেলিভারি অ্যাপ্লিকেশনগুলির কোনও তুলনা নেই। ফুড ডেলিভারি অ্যাপ সুইগি তাদের বর্ষশেষ ও বর্ষবরণের উৎসবের মাঝে কত খাবার ডেলিভারি হয়েছে, তার তথ্য প্রকাশ করল। সুইগির তরফে জানানো হল, শনিবার, ৩১ ডিসেম্বর তাদের অ্যাপে সবথেকে বেশি বিরিয়ানি অর্ডার হয়েছে। অর্ডারের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে পিৎজা।

আরও পড়ুন: Viral Video: লোকাল ট্রেন ফেল! বিমানের ভিতরেই ব্যাপক মারপিট, দেখুন…

৩১ ডিসেম্বরে দেশজুড়ে সাড়ে তিন লক্ষ বিরিয়ানি ডেলিভারি করেছে সুইগি।  ফুড ডেলিভারি অ্যাপ সংস্থার তরফে জানানো হয়েছে, টুইটারে যে ভোটাভুটি চালানো হয়েছে, তাতে দেখা গিয়েছে যে বর্ষবরণের রাতে হায়দরাবাদি বিরিয়ানির জন্য ৭৫.৪ শতাংশ অর্ডার এসেছিল। তারপর তালিকায় ছিল লখনউয়ের বিরিয়ানি (১৪.২ শতাংশ) এবং কলকাতা বিরিয়ানি (১০.৪ শতাংশ)। শেষপর্যন্ত  রাত ১০টা ২৫ মিনিট অবধি দেশজুড়ে ৬১ হাজারেরও বেশি পিৎজা ডেলিভারি করেছে সুইগি।  সেইসঙ্গে শনিবার সন্ধ্যা ৭ টা পর্যন্ত ১.৭৬ লাখ প্যাকেট চিপস সরবরাহ করা হয়েছে।

২০২২ সালের শেষদিন কন্ডোমের চাহিদাও নেহাত কম ছিল না। সুইগির মুদিখানা সামগ্রী ডেলিভারি সংস্থা সুইগি ইনস্টামার্টের তথ্য অনুযায়ী, ডুরেক্স কন্ডোমের ২,৭৫৭ টি প্যাকেটের ডেলিভারি করে দেওয়া হয়েছে। সেইসঙ্গে সংস্থার তরফে মজা করে আরও ৪,২১২ টি প্যাকেট অর্ডার দেওয়ার আর্জি জানানো হয়েছিল।  আরও একটি হিসেব বলছে, ৩৩,৪০০ প্যাকেট কন্ডোম অর্ডার হয়েছে শনিবার।

আরও পড়ুন: Twin Sisters: যমজ বোনকে বিয়ে করে ভাইরাল! গ্রেপ্তার মহারাষ্ট্রের সেই যুবক

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest