Swiggy: Woman orders sanitary napkin form swiggy instamart and receives chocolate cookies with the order

Swiggy-তে ‘স্যানিটারি প্যাড’ অর্ডারেই মিলল ‘সারপ্রাইজ গিফট’,তাজ্জব মহিলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মহিলা গ্রাহককে অভিনব উপহার দিল সুইগি ইন্সটামার্ট (Swiggy), এমন উপহার যা জানলে আপনিও চমকে উঠবেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই পোস্ট। সুইগি ইন্সটামার্ট থেকে স্যানিটারি প্যাড অর্ডার করে এক মহিলা। মহিলার দাবি, স্যানিটারি প্যাডের সঙ্গে সুইগি ইন্সটামার্ট চকলেট ও ​​কুকিজের প্যাকেটও মহিলাকে উপহার হিসাবে দিয়েছে।

পিরিয়ডের (Period) সময় অনেকেরই বিভিন্ন ধরনের খাবার খাওয়ার ইচ্ছে জাগে। এইসব খাবারের মাধ্যমে শুধুমাত্র ক্ষিধে বা খাওয়ার বাসনাই মেটে তা নয়। পিরিয়ডের ব্যথারও কিছুটা উপশম হয়। এরকম অন্যতম একটি খাবার হল চকোলেট (Chocolate)। মনে করা হয়, পিরিয়ডের সময় চকোলেট খেলে ব্যথা কমে যায়। এক্ষেত্রে পিরিয়ড ও চকোলেটের সঙ্গে একটি নিবিড় যোগ রয়েছে। এবার সেই যোগাযোগ বাস্তবায়ন করতে দেখা গেল সুইগি ইনস্টামার্টকেও। সুইগিতে স্যানিটারি ন্যাপকিন (Sanitary Napkin) অর্ডার করেছিলেন এক মহিলা। সুইগির মুদি সদাইয়ের স্টোর থেকে স্যানিটারি ন্যাপকিনের পাশাপাশি তাঁর জন্য এক বাক্স চকোলেট কুকিজও (Cookies) পাঠিয়েছে।

এক বাক্স কুকিজ পেয়ে কিছুটা চমকেই গিয়েছেন ওই মহিলা। আর সুইগির এই পদক্ষেপে আপ্লুত হয়ে তিনি নিজের অনুভূতি ভাগ করে নেন টুইটারে। সামিরা টুইটারে লেখেন, “সুইগি ইনস্টামার্ট থেকে স্যানিটারি প্যাড অর্ডার করেছিলাম। যখন ডেলিভারি এল ব্যাগের নীচে প্রচুর চকোলেট কুকিজ দেখতে পাই। বেশ চিন্তনশীল! তবে বুঝতে পারছি না এটা কে করেছে সুইগি নাকি দোকানদার?”

আরও পড়ুন: Twins Baby: যমজ সন্তান অথচ জন্মসাল আলাদা! কী ভাবে সম্ভব হল?

সুইগি যে এমন একটি ঘটনা ঘটিয়েছে, তা দেখে বহু নেটিজেনই আনন্দে ফেটে পড়েন। কমেন্ট সেকশনে গিয়ে এই পোস্ট নিয়ে নেটিজেনরা টুইটারে নানান মন্তব্য করতে থাকেন। অনেকেই হতবাক হন এমন কিছু হয়েছে জেনে। এদিকে, এই ঘটনার পর সুইগিকে ট্যাগ করে নিজের পোস্ট শেয়ার করেন ওই মহিলা। তার কয়েক মিনিট পরই সুইগি পাল্টা জবাব দেয়। সেখানে লেখা থাকে, ‘আমরা শুধু চেয়েছি আপনার বাকি দিনটি ভালো কাটুক সমীরা।’

আরও পড়ুন: Swiggy: বর্ষবরণের রাতে বিরিয়ানিকে চ্যালেঞ্জ কন্ডোমের! অর্ডারের বহর জানলে অবাক

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest