The young woman entered the airport in a bikini, then what happened ...

বিকিনি পরে গটগট করে এয়ারপোর্টে ঢুকলেন যুবতী, তারপর যা হল…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিকিনি পরেই বিমানবন্দরে সটান ঢুকে পড়লেন এক মহিলা। আমেরিকার মিয়ামি বিমানবন্দরে আগত ওই মহিলার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সেটিতে দেখা যাচ্ছে, হালকা সবুজ রঙের বিকিনি পরে বিমানবন্দরে ঢুকে পড়েছেন তিনি। যদিও দেখা যাচ্ছে, ওঁকে আটকাননি কেউ। নির্বিঘ্নেই তিনি ঢুকেছেন বিমানবন্দরে।

হিউম্য়ানস অফ স্পিরিট এয়ারলাইনস নামে একটি প্রোফাইল থেকে এই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, যখন আপনার দুপুরে একটি পুল পার্টি থাকে এবং বিকেল চারটের সময় ফ্ল্য়াইট ধরার তাড়া থাকে। ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই দাবানলের মতো ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। ইনস্টাগ্রামেই ভিডিওটি এক লক্ষ বারের বেশি দেখা হয়ে গিয়েছে। অনেকেই বিভিন্ন মজাদার কমেন্ট করেছেন। যেমন, আমেরিকার সিডিসি-র দেওয়া করোনা স্বাস্থ্যবিধি মেনে চলছেন ওই মহিলা। জামাকাপড় তেমন না পরলেও মাস্ক পরতে ভোলেননি।

আরও পড়ুন:রাতারাতি ভাগ্যবদল! ১৫৭টি মাছের দাম ১ কোটি ৩৩ লক্ষ টাকা, কোটিপতি হলেন ৮ মৎস্যজীবী

ভিডিওটিতে দেখা যাচ্ছে, হালকা সবুজ রঙের বিকিনি পরে বিমানবন্দরের মধ্য়ে দিব্য়ি হেঁটে বেরাচ্ছেন এক মহিলা। তবে মুখে যথারীতি মাস্ক আছে।  সরকারি নিয়ম মেনে মাস্ক পরেছেন ঠিকই, কিন্তু শরীরের বেশির ভাগ অংশই উন্মুক্ত। বিমানবন্দরে উপস্থিত যাত্রীরা তো বটেই, নিরাপত্তারক্ষীরাও ওই মহিলাকে দেখে কিছুটা চমকেই গিয়েছেন।  তাঁর পিঠে একটি ল্যাপটপ ব্যাগ এবং হাতে ভ্য়ানিটি ব্য়াগ রয়েছে। মোবাইল ঘাঁটতে ঘাঁটতে ওই মহিলা দিব্য়ি চলে গেলেন সিকিউরিটি চেক পয়েন্টের দিকে।  ঘটনাটি আমেরিকার মিয়ামি বিমানবন্দরের।

আরও পড়ুন: ATM থেকেই খারাপ টাকা পেয়েছেন? জেনে নিন কী করবেন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest