this adult entertainment website has just launched a museum guide

মিউজিয়ামে রাখা নগ্ন ছবি ও শিল্পকর্মের অর্থ বোঝাবেন খোদ পর্নস্টাররা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নগ্নতা মানেই অশ্লীলতা। এমন সরল সমীকরণের পাথর সমাজের বুকে দীর্ঘদিন জাঁকিয়ে বসে আছে। সৌন্দর্য সবার চোখে ধরা পড়ে না। যে চোখ এর মর্যাদা দিতে জানে, তার সামনেই উন্মুক্ত হয়। ধরা দেয় মুহূর্তের নান্দনিকতায়। নান্দনিকতার সেই গুরুত্বই এবার বোঝাবেন পর্নস্টাররা। হ্যাঁ, বিশ্বের কিছু প্রখ্যাত মিউজিয়ামের নগ্ন ছবি ও ভাস্কর্যের ব্যাখ্যা দেবেন পর্নহাবের (Pornhub) মতো জনপ্রিয় অ্যাডাল্ট সাইটের তারকারা।

করোনা (Coronavirus) কারণে বিশ্বের অনেক মিউজিয়াম (Museums) ও আর্ট গ্যালারি (Galleries) বন্ধ ছিল। নিউ নর্মালে যেগুলি খুলেছে, তাতেও বহু বিধিনিষেধ রয়েছে। দর্শকরাও খুব একটা মিউজিয়াম বা আর্ট গ্যালারিতে যাওয়ার উৎসাহ পাচ্ছেন না। তাঁদের উৎসাহ জোগাতেই নাকি বিশেষ এই পদক্ষেপ নেওয়া হয়েছে। ক্লাসিক ন্যুড মিউজিয়াম গাইড (Classic Nudes museum guide) দেবেন পর্নস্টাররা।

আরও পড়ুন: World Emoji Day: এই ইমোজিগুলোর অর্থ সাংঘাতিক যৌনধর্মী! আপনি জানতেন?

জানা গিয়েছে, ফ্রান্সের The Louvre and Musee d’Orsay, নিউ ইয়র্কের The MET , স্পেনের The Prado, ইতালির The Uffizi Gallery, এবং ব্রিটেনের the British Museum-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে পর্নহাব। এই সমস্ত মিউজিয়ামে থাকা ঐতিহাসিক মূল্য সমৃদ্ধ ছবি বা স্থাপত্যগুলোর ব্যাখ্যা অডিয়ো আকারে Classic Nudes website-এ প্রকাশ করবে অ্যাডাল্ট সাইটটি।

জানলে অবাক হবেন, সেই অডিয়োগুলোতে আপনারা শুনতে পাবেন পর্নহাবের অ্যাম্বাসাডর অ্যাস আকিরা-সহ অন্যান্য পর্নস্টারদের গলা। অর্থাৎ ওই সমস্ত ঐতিহাসিক মূল্য সমৃদ্ধ ছবি বা স্থাপত্যগুলোর ব্যাখ্যা দেবেন খ্যাতনামা সমস্ত পর্নস্টাররা। এই পদক্ষেপ নিয়ে আবার অনেকে আপত্তি তুলেছেন। তাঁদের দাবি, এর মাধ্যমে ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন: ‘কন্ডোম পরে যৌনতার মজা নেই’ বলায় আইনি গেরোয় টিকটকার! নিন্দা সোশ্যাল মিডিয়াতেও

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest