This athlete won gold at the Olympics courtesy of condoms! Watch the video

কন্ডোমের সৌজন্যে Olympic-এ সোনা জিতলেন এই অ্যাথলিট! দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অস্ট্রেলিয়ার ক্যানোইস্ট (নৌকা চালিকা) জেসিকা ফক্স চলতি টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) সোনা ও ব্রোঞ্জ পদক পেয়েছেন। তবে অলিম্পিক্স পদক জিতেও যত না খবরে এসেছেন তিনি, তার চেয়ে অনেক বেশি আলোচিত হয়েছে জেসিকার উদ্ভাবনী ক্ষমতা! জেসিকার পদক জয়ের নেপথ্যে রয়েছে কন্ডোমের বিরাট অবদান! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। তবে এই কন্ডোম নিরাপদ যৌন সঙ্গমের জন্য ব্যবহার করা হয়নি। জেসিকা কন্ডোম ব্যবহার করলেন তাঁর নৌকা সারানোর জন্য! আর তিনি ভিডিয়ো শেয়ার করে দেখালেন যে, কীভাবে কন্ডোমের সাহায্যে নৌকা সারিয়ে নেওয়া সম্ভব!

চলতি অলিম্পিক্সে জোড়া পদক জয়ী যে ভিডিয়ো শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে নৌকার মুখে কার্বোনের প্রলেপ দিয়েই কন্ডোম পরাচ্ছেন তিনি। এবং জেসিকা এও লিখেছেন যে, তিনি বাজি ধরে বলতে পারেন যে, কেউ জানেই না কন্ডোম দিয়ে নৌকা সারানো যায়! অলিম্পিক্সে কে-১ বিভাগে তৃতীয় পদক জিতলেন জেসিকা। ২০১২ অলিম্পিক্সে লন্ডনে রুপো জিতেছিলেন তিনি। রিয়ো অলিম্পিক্সের পর টোকিয়োতেও ব্রোঞ্জ জিতলেন জেসিকা। পদক জয়ের পর সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: ধ্রুপদী শিল্পীদের আঁকা ইরোটিক ছবি নকলের অভিযোগ! Pornhub-এর বিরুদ্ধে মামলা দায়ের

নিরাপদ যৌনতা অর্থাৎ ‘সেফ সেক্স’ ও এইচআইভি প্রতিরোধের সচেতনা বাড়ানোর লক্ষ্য থাকে আন্তর্জাতিক অলিম্পিক কমিটিরও। সেই ১৯৮৮ সালে সিওল অলিম্পিক্স থেকে কন্ডোম দেওয়ার প্রচোলন। সেবার বিনামূল্যে ৮৫০০ কনডোম বিতরণ করা হয়েছিল। গতবছর রিওতে রেকর্ড ৪ লক্ষ ৫০ হাজার কন্ডোম দেওয়া হয়েছিল তবে, টোকিও অলিম্পিক্সে ৬০ হাজার কন্ডোম দেওয়া হয়েছে।

নিয়ম অনুযায়ী অলিম্পিক্স ভিলেজে ঢোকার সময় প্রতিযোগীদের কন্ডোম দেওয়া হয়। অস্ট্রেলিয়ার ক্যানোইস্ট জেসিকা ফক্স সেই কন্ডোম ব্যবহার করলেন তাঁর নৌকা সারানোর জন্য। নেটমাধ্যমে এই ঘটনা জানা যেতেই ভাইরাল হয়ে যায় ভিডিয়ো।

আরও পড়ুন: মিউজিয়ামে রাখা নগ্ন ছবি ও শিল্পকর্মের অর্থ বোঝাবেন খোদ পর্নস্টাররা!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest