This Woman Has Made Rs 18.5 Lakh By Selling Her Farts Online

Bizarre: অনলাইনে বাতকর্ম করে ১৮ লক্ষ টাকা রোজগার এই মহিলার!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন কত কিছুই না ঘটে! আর এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে খুব অল্প কিছু করে ভাইরাল হওয়ার চেষ্টা করছেন কেউ কেউ। কারণ খুব সহজেই মানুষের কাছে এর মাধ্যমে পৌঁছানো সম্ভবত। কিন্তু তা বলে বাতকর্ম করে মোটা টাকা রোজগার। তাও কি সম্ভব? অবাক হবেন না, সোশ্যাল মিডিয়ার যুগে এমনটাই করে দেখিয়েছেন মার্কিন মহিলা লেশ বোটানিটা।

ইউটিউবে (YouTube) চ্যানেল রয়েছে লাসের। সেখানে তাঁর বাতকর্মের ভিডিও খুঁজলেই পাওয়া যাবে। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে মার্কিন তরুণী জানান, একদিন লাইভ চলাকালীন এক অনুরাগীকে তাঁকে ক্যামেরার সামনে বাতকর্ম করার অনুরোধ জানান। লজ্জা পেলেও সেই অনুরোধ রেখেছিলেন লাস। নেটদুনিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে ভিডিওটি। অল্প সময়েই ভাইরাল হয়ে যায়। অনেকেই লাসের অনস্ক্রিন বাতকর্মের প্রশংসা করেন।

দর্শকদের মধ্যে জনপ্রিয়তা পেয়ে লাস ভাবেন একটি ভিডিওতেই যদি এই পরিস্থিতি হয়, তাহলে একাধিক ভিডিও আপলোড করা যেতে পারে। যেমনি ভাবা, তেমনি কাজ। তাতে আবার বিপুল লাভও হয়েছে। অনুরাগীদের কাছ থেকেই বাতকর্মের অনুরোধ পান। সেই অনুযায়ী ভিডিও আপলোড করেন।

আরও পড়ুন: কন্ডোমের বদলে আঠা! মিলনের পরে মৃত্যু মাদকাসক্ত যুবকের

একটি ভিডিওর জন্য যে পরিমাণ ডলার লাস পেয়েছিলেন ভারতীয় মুদ্রায় তার মূল্য ১২ হাজার টাকা। এক মাসে তো ২ লক্ষ ৯৩ হাজার টাকা রোজগার করেছিলেন মার্কিন তরুণী। এখনও পর্যন্ত মোট আয়ের পরিমাণ সাড়ে আঠেরো লক্ষ টাকা। বাতকর্মের ভিডিও করার জন্য নিজের খাওয়ার অভ্যাসও পালটে ফেলেছেন লাস। এখন তিনি চিজ বেশি খান। আবার মশলাযুক্ত খাবারও বেশি খান।

লেশ একটি ভিডিওতে তাঁর বাতকর্মের বিষয়ে আরও বিস্তারিত জানিয়েছেন। তাঁর মতে, পারমেশন চিজ সবসময় তাঁর বাতকর্মকে আরও মসৃণ করে তোলে। শুধুব তাই মোজরেলা চিজ নাকি বাতকর্মের আওয়াজকে আরও ‘চুলবুলি’ করে তোলে বলে দাবি ওই মহিলার। সাক্ষাৎকার দিতে দিতে কাস্টমারদের অদ্ভুত চাহিদার কথাও তুলে ধরেন লেশ বোটানিটা। তাঁর কথায়, এক কাস্টমার নাকি তাঁকে ললিপপের উপরে পর্যন্ত বাতকর্ম করতে হয়েছিল। এখানেই শেষ নয়, এক কাস্টমার তো তাঁকে নাকি মডেল ট্রেন সেটের মধ্যে থাকা একটি ছোট মূর্তির উপরে নাকি বাতকর্ম করতে বলেছিল।

আরও পড়ুন: গোমূত্র নয়, ফুচকার তেঁতুল জলে নিজের মূত্র মেশাচ্ছেন বিক্রেতা! আঁতকে নেটদুনিয়া

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest